মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার মন জিতে নিয়েছেন স্টিভ স্মিথ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৮, ২০১৯
news-image

 

স্পোর্টস ডেস্কঃ
বিপিএল শুরুর আগের দিন দলের সঙ্গে যোগ গিয়ে ইতিমধ্যেই সবার মন জয় করে নিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক স্টিভ স্মিথ। সাবেক অজি অধিনায়কের ব্যক্তিত্ব, বন্ধুত্বপূর্ণ আচরণ আর নেতৃত্বে মুগ্ধ দলের বাকী সদস্য এবং ফ্র্যাঞ্চাইজির কর্মকর্তারা।

বিশ্ব ক্রিকেটের মহাতারকা হয়েও স্মিথের বন্ধুত্বপূর্ণ আচরণের ভক্ত হয়ে গেছেন কুমিল্লার অল-রাউন্ডার মেহেদি হাসান। তিনি বলেছেন, স্মিথ খুবই মিশুক।
সিলেট সিক্সার্সের বিপক্ষে কুমিল্লার প্রথম ম্যাচে স্মিথ মুখোমুখি হয়েছিলেন তার জাতীয় দলের সতীর্থ ডেভিড ওয়ার্নারের। লড়াইয়ে শেষ পর্যন্ত জয় হয়েছিল স্মিথেরই। ওই ম্যাচের পর কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিন বলেছিলেন, মাঠে অনেক সক্রিয় স্মিথ। দলের সবাইকে এক সুঁতায় গাঁথতে চান তিনি। বেচারা তামিম ইকবালকে রেখেছিলেন দৌঁড়ের ওপর। দলের অধিনায়কের এমন সক্রিয়তা দেখে সংবাদ সম্মেলনে সন্তুষ্টিও প্রকাশ করেন সালাউদ্দিন।

এবার মেহেদী বললেন, ‘স্মিথ অধিনায়ক হিসেবে, মানুষ হিসেবে, সব দিক থেকেই ভালো।

খুবই মিশুক। সব কিছুই ভালো লেগেছে। ম্যাচে নিজেকে এবং সবাইকে ব্যস্ত রাখে সে, যেটা টি-টুয়েন্টি ক্রিকেটের জন্য অনেক জরুরি। সবাইকে সে খেলায় মনোযোগী রাখে। একদিনেই তো সবার সঙ্গে তার মানিয়ে নেয়া সম্ভব নয়। সময় লাগবে। খেলতে খেলতে আমাদের খেলারও উন্নতি হবে তার দ্বারা। ‘

আর পড়তে পারেন