শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার ভারতীয় সীমান্ত থেকে প্রায় ১৪ লক্ষ টাকার মাদক ও চোরাইমালসহ ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৩, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা সদরের ভারতীয় সীমান্ত থেকে প্রায় ১৪ লক্ষ টাকার মাদক ও চোরাইমালসহ ২ জনকে আটক করেছে ১০ বিজিবি।

শুক্রবার কুমিল্লা সদরের ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর অধীনস্থ গোলাবাড়ি পোষ্টের টহল দল অভিযান পরিচালনা করে সদর উপজেলাধীন “কেরানীনগর” নামক স্থান হতে ভারতীয় ৪৮০ টি ইয়াবা ট্যাবলেটসহ (১ লক্ষ ৪৪ হাজার টাকা মূল্য ) মাদক চোরাকারবারী মোঃ রাবেয়া বেগমকে(২৪) আটক করে।

আটক হওয়া রাবেয়া বেগম ভারতের সিপাহীজ্বলা জেলার সোনামুড়ার এনসিরগর গ্রামের মোঃ জামাল মিয়ার স্ত্রী। তাকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

অপর একটি অভিযানে একই বিজিবি পোষ্টের টহল দল অভিযান পরিচালনা করে সদর উপজেলার “কেরানীনগর” নামক স্থান হতে ভারতীয় ৫ টি ইয়াবা ট্যাবলেটসহ (১,৫০০/-) মাদক চোরাকারবারী মোঃ তারেক মিয়াকে (২৪) আটক করে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। আটক হওয়া তারেক মিয়া কুমিল্লা সদরের নবগ্রামের মোঃ আবুল কাশেমের (বদু মিয়া) ছেলে।

এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ৫০৫ টি কসমেটিক্স সামগ্রী (মূল্য ১৫ হাজার ১৫০ টাকা ), ১৫৬ টি শাড়ি (মূল্য ৭ লক্ষ ৮০ হাজার টাকা ) এবং ১ টি সিএনজি (মূল্য ৫ লক্ষ টাকা) টাকা মালিকবিহীন অবস্থায় আটক করা হয়। আটককৃত মালামালের আনুমানিক মূল্য ১৪ লক্ষ ৪০ হাজার ৬৫০ টাকা। আটককৃত মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কাষ্টমস অফিসে জমা করা হয়েছে।

১০ বিজিবির অতিরিক্ত পরিচালক আব্দুল্লাহ আল ফারুকী এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন