বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বুড়িচংয়ে নিখোঁজের ১০ দিন পরেও মেলেনি মাদ্রাসা ছাত্রের খোঁজ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৭, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইছাপুরা গ্রামের হাফেজিয়া মাদ্রাসার ছাত্র মোঃ ফাহিম (১৩) গত ২৭ জুলাই নিজ বাড়ি ইছাপুরা থেকে বের হয়ে আর বাড়ি ফিরে যায়নি। এদিকে নিখোঁজের ১০ দিন পরেও মেলেনি সেই মাদ্রাসা ছাত্রের খোঁজ। এ বিষয়ে গত ৩০ জুলাই বুড়িচং থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ মাদ্রাসার ছাত্র ফাহিম বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ইছাপুরা গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইছাপুরা গ্রামের হাফেজিয়া মাদ্রাসার ছাত্র মোঃ ফাহিম (১৩) গত ২৭ জুলাই বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। বহু খোঁজাখুজি করে কোথাও না পেয়ে গত ৩০ জুলাই বুড়িচং থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

ফাহিমের মা ফাতেমা বেগম ও বড় ভাই রিয়াদ হোসেন জানান, ফাহিমের নিখোঁজের বিষয়টি তাদের বেশ চিন্তিত করে ফেলেছে। এলাকায় জমি জমা নিয়ে বিরোধ রয়েছে। ফাহিম নিখোঁজের পূর্বে এলাকার একটা চক্র পূর্ব বিরোধকে কেন্দ্র করে তাদের উপর হামলা চালিয়ে আহত করে। স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই চক্রটি তাদের বিভিন্ন ভাবে হুমকি ধমকি দেয় এর কয়েক দিন পর ফাহিম নিখোঁজ হয়।

এ ব্যপারে বুড়িচং থানার এস আই মেহেদী হাসান বলেন, মাদ্রাসার ছাত্র ফাহিম নিখোঁজ সংক্রান্ত বিষয়ে একটি মালা দায়ের করা হয়েছে। নিখোঁজ মাদ্রাসা ছাত্র ফাহিমের খোঁজ এবং উদ্ধারে পুলিশি অভিযান চলমান রয়েছে।

আর পড়তে পারেন