বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বরুড়ায় ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৩, ২০২১
news-image

 

এমডি. আজিজুর রহমান, বরুড়া:

কুমিল্লা জেলার বরুড়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান সরদারের উপর হামলার প্রতিবাদে এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২ মে) বিকাল ৩টার দিকে উপজেলার খোশবাস বাজারে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন খোশবাস ওয়ার্ড সভাপতি মালু মিয়া, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সেকসান অফিসার আক্তার হোসেন, আওয়ামিলীগ উপদেষ্টা তোফাজ্জল হোসেন ভুঁইঞা, আওয়ামিলীগের সদস্য নুরুল আমিন, আর্মি আনোয়ার, রফিকুল ইসলাম, ইব্রাহিম খলিল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা, বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেনের ছোট ভাই ফয়সালসহ হামলাকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান করেন। হামলায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ২১ মে সন্ধ্যা ৭ টার দিকে খোশবাস ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সরদার তার অসুস্থ বাবা মফিজুল ইসলামকে চিকিৎসা করানোর জন্য কুমিল্লা রেসকোর্স হিউম্যান হসপিটালে নিয়ে আসেন।

বাবাকে হসপিটালে ভর্তি করিয়ে ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সরদার রাস্তায় আসার পর দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালায়। হামলায় নাজমুল হাসানের মাথায় কুপ লেগে রক্তক্ষরন হয়। ঘটনাস্থলেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

পরে স্থানীয়দের সহায়তা হিউম্যান হসপিটালে প্রাথমিক চিকিৎসা করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা নিয়ে যাওয়া হয়।

আর পড়তে পারেন