শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার ধর্মসাগর পাড় হবে সবচেয়ে পরিচ্ছন্ন জায়গা ও বিনোদন কেন্দ্র

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২০, ২০২১
news-image

স্টাফ রিপোর্টারঃ

গাড়ি আমার বাড়ি আমার রাখছি পরিষ্কার, নোংড়া করছি দেশের মাটি দেশটা তবে কার? এই স্লোগানে স্লোগানে কুমিল্লা ধর্ম সাগর পাড়, নগর উদ্যান এবং কুমিল্লা টাউন হল প্রাঙ্গনে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

তারই ধারাবাহিকতায় শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে প্রাণ আর এফ এল এর সৌজন্যে দেওয়া ২০টি ডাস্টবিন বসানো হয়।

কুমিল্লা জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু সাঈদের উদ্যোগে আগামীর কুমিল্লাকে একটি নান্দনিক কুমিল্লা উপহার দেওয়ার লক্ষ্যে কুমিল্লা সিটি কর্পোরেশনকে সাথে নিয়ে সময় উপযোগী এমন কার্যক্রম পরিচালনা করা হয়।

ধর্মসাগর পাড় হবে কুমিল্লার সবচেয়ে পরিচ্ছন্ন জায়গা ও বিনোদন কেন্দ্র এবং এ ধর্মসাগর পাড় প্রতিদিনই আসা সহস্রাধিক দর্শনার্থীরা যেনো নিজ পরিবার নিয়ে অনায়াসে পরিষ্কার পরিচ্ছন্ন

জায়গায় ঘুরতে পারে ও বিনোদন করতে পারে এমনই পরিবেশ সৃষ্টি করাই নির্বাহী ম্যাজিষ্ট্রেটের মূল লক্ষ্য।

পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান ও ডাস্টবিন স্থাপনের সময় ধর্মসাগর পাড় আগত দর্শনার্থীদের সাথে কথা বলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

এসময় তিনি ধর্মসাগর পাড়ে কফি শপে ও বিভিন্ন দোকানে ঢুকে ঢুকে দোকান মালিকদের প্রতি ঝুড়ি ব্যবহারের জন্য নির্দেশনা প্রদান করেন এবং ১০ টি করে ময়লা রাখার ঝুড়ি কিনার কথা বলেন।

কুমিল্লাকে সুন্দর পরিচ্ছন্ন নগর গড়ার লক্ষ্যে বি ডি ক্লিন কুমিল্লাকে সাথে নিয়ে আজকের পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু সাঈদ।

আর পড়তে পারেন