বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একই দিনে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২২, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একই দিনে পৃথক সড়ক দূর্ঘটনায় পল্লী বিদ্যুতের এক শ্রমিকসহ নিহত হয়েছে দুজন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও দুজন।

বুধবারে মহাসড়কের নাজিরাবাজার ও পদুয়ারবাজার বিশ্বরোড এলাকায় এই দূর্ঘটনা দুটি ঘটে।

বুড়িচংয়ের ময়নামতি ইউনিয়নের নাজিরাবাজার এলাকায় বুধবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে বৈদ্যুতিক খুঁটি বসানোর জন্য কয়েকজন শ্রমিক একটি ঠেলাগাড়ি যোগে বৈদ্যুতিক খুঁটি নিয়ে সড়ক পারাপার হচ্ছিলেন। সে সময় দ্রুতগামী একটি ট্রাক পিলারসহ ঠেলাগাড়িটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহিদুল (২৬) নামে এক শ্রমিক নিহত হন। গুরুতর আহত হন আরও দুজন। আহতদের তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি। এ সময় পথচারীরা চালকসহ ট্রাকটি আটক করে। আহতদের চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

একই দিন সকালে কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় ইউটার্ন নিতে গিয়ে লরির চাপায় হুমায়ুন কবীর (৩৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। নিহত হুমায়ুন কবিরের বাড়ি কিশোরগঞ্জ জেলায়। তিনি পরিবারসহ কুমিল্লায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত রিকশাটি উদ্ধার করে এবং নিহত ব্যক্তির মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাফায়েত হোসেন এই বিষয় দুটি নিশ্চিত করেছেন।

 

আর পড়তে পারেন