শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার ইয়াবা সম্রাট সাইফুল ১৮ লাখ টাকার ইয়াবা সহ ফেনী র‌্যাবের হাতে আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২২, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
ফেনীতে ৩ হাজার ৭৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ সাইফুল ইসলাম (৩৪)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।সোমবার সকালে মহিপালস্থ হাছান হোটেল এন্ড সুইটসের সামনে থেকে তাকে আটক করা হয়।উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৮ লক্ষ ৯৫ হাজার টাকা।

ফেনী র‌্যাব-৭ সূত্র জানায়,গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,জেলার সদর থানাধীন মহিপালস্থ হাছান হোটেল এন্ড সুইটস,হাজারী রোডের পশ্চিমে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে আজ ২২ জুলাই সকালে র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ সাইফুল ইসলাম (৩৪), পিতা- মনতাজ মিয়া, গ্রাম; মধ্যম মাঝিগাছা, পোঃ-শিমপুর, থানা-কোতোয়ালী, জেলা-কুমিল্লা’কে আটক করে।পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের পকেট থেকে ৩ হাজার ৭৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত কুমিল্লা ও ফেনী জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৮ লক্ষ ৯৫ হাজার টাকা।

ফেনী​ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মোঃ জুনায়েদ জাহেদী জানান,গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আর পড়তে পারেন