বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লাতে শুরু হয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড এর ঈদ শপিং ফেস্ট

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৬, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
আসন্ন ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে দি আর্ট অব বিউটি স্লোগানে হীরে ও স্বর্ণের গহনার বিশাল সমাহার নিয়ে কুমিল্লা ক্লাবের পঞ্চম তলায় শুরু হয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড এর তিন দিন ব্যাপি (২৬ জুলাই থেকে ২৮ জুলাই ২০১৮) ঈদ শপিং ফেস্ট। কুমিল্লাবাসীদের হাতে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী তুলে দিতেই প্রথমবারের মত কুমিল্লাতে এ মেলার আয়োজন করেছে ISO Certified জনপ্রিয় জুয়েলারী এই প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার (২৬ জুলাই) বেলা ১২ টায় মেলার উদ্বোধন করেন ডায়মন্ড ওয়ার্ল্ড এর ম্যানেজার (সেলস কর্পোরেট) রাকেশ মজুমদার। এ সময় উপস্থিত ছিলেন ডায়মন্ড ওয়ার্ল্ড এর পরিচালক (মিডিয়া) এনামুল হক মুকুল, ম্যানেজার অলোক কুমার, কুমিল্লা টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও এটিএন বাংলার প্রতিনিধি খায়রুল আহসান মানিক, কুমিল্লা প্রেসক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সভাপতি ও সিটিভি অনলাইনের সম্পাদক ওমর ফারুকী তাপস, বাংলা ভিশন ও আমাদের সময়ের স্টাফ রিপোর্টার সাইয়িদ মাহমুদ পারভেজ, কুমিল্লা প্রেসক্লাবের সাংগাঠনিক সম্পাদক ও দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, কুমিল্লা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক শাহজাদা এমরান, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার সাদিক মামুন, বৈশাখী টিভির প্রতিনিধি আনোয়ার হোসেন, জিটিভির প্রতিনিধি সেলিম রেজা মুন্সি, সময় টিভির প্রতিনিধি বাহার রায়হান, এশিয়ান টিভির প্রতিনিধি দেলোয়ার হোসেন আকাইদ, দৈনিক বাংলার আলোড়নের বার্তা সম্পাদক হাবিবুর রহমান খান, দৈনিক ময়নামতির প্রধান প্রতিবেদক সিরাজুল ইসলাম চৌধুরী, কুমিল্লার বার্তার সম্পাদক সামসুল আলম রাজন, দৈনিক প্রথম আলোর আলোকচিত্রী এমদাদুল এক সোহাগ, জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার ও বর্তমান প্রতিদিনের স্টাফ রিপোর্টার রহমত খন্দকার পলাশ।

এক বার্তায় মেলা সর্ম্পকে প্রতিষ্ঠানটির কর্ণধার দিলীপ কুমার আগরওয়ালা বলেন, এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে মেলায় এমন কিছু নতুন পণ্যের প্রদর্শন করা হবে যা ক্রেতাদের মনোযোগ আকষর্ণ করতে বাধ্য।

আগরওয়ালা আরো বলেন, যারা বিভিন্ন আয়োজনে কেনাকাটার জন্য বিদেশমূখী হন তারা অন্তত একবারের জন্য হলেও আমাদের মেলায় আসবেন আশা করি আপনারা নিরাশ হবেন না। কারণ উপলক্ষ্যটি পরিকল্পনায় এনে এই প্রথম একই ছাদের নিচে রোজ গোল্ড কালেকশন, নূর কালেকশন, নিকাহ কালেকশন, প্রমিজ কালেকশন, ম্যাগনাস কালেকশন সহ ডায়মন্ড ও গোল্ডের প্রায় চল্লিশ হাজারের ও বেশী ডিজাইনের প্রোডাক্ট আমাদের সমৃদ্ধ ভান্ডার থেকে প্রদর্শনীতে দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য উন্মুক্ত করছি।

বাড়তি আকর্ষন হিসেবে মেলায় কেনাকাটায় পাচ্ছেন DIAMOND JEWELLERY এর উপর ৩০% DISCOUNT, GOLD JEWELLERY এর MAKING CHARGE এর উপর ৫০% 50% DISCOUNT মেলা চলবে ২৬ জুলাই/২০১৮ থেকে ২৮ জুলাই/২০১৮ প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১০ টা পর্যন্ত।

 

 

আর পড়তে পারেন