শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবি শিক্ষক সমিতি নির্বাচন, নীল দলের প্যানেল ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৯, ২০১৯
news-image

 

কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২০’র নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ ডিসেম্বর। নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু পরিষদের ‘নীল দল’র পূর্ণ প্যানেল ঘোষণা করা হয়েছে।

রবিবার (০৮ ডিসেম্বর) বিকালে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী ও সাধারণ সম্পাদক মোঃ জিয়া উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নীল দলের প্যানেল ঘোষণা করা হয়।

এবারের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ রশিদুল ইসলাম শেখকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদারকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

এছাড়া প্যানেলের অন্যান্য প্রার্থীরা হলেন, সহ-সভাপতি- ড. মোঃ জুলহাস মিয়া, মোঃ এমদাদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক- মোহাম্মদ নাসির হুসেইন, কোষাধ্যক্ষ- মাহবুবুল হক ভুঁইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোঃ মোকাদ্দেস-উল-ইসলাম, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক-ফিরোজ আহমেদ। কার্যকরী সদস্য- ড.জি.এম. মনিরুজ্জামান, ড. মোঃ শামিমুল ইসলাম, মোঃ তোফায়েল আহমেদ, মেহেদী হাসান, মোঃ জিয়া উদ্দিন, কাজী ওমর সিদ্দিকী, মোঃ সাদেকুজ্জামান।

উল্লেখ্য, আগামী ১১ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষক লাউঞ্জে সকাল ৯টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আর পড়তে পারেন