বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবি অফিসার্স এসোসিয়েশনের নির্বাচন ।। সভাপতি জিনাত, সাধারণ সম্পাদক লতিফ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৯, ২০১৮
news-image

 

শাহাদাত বিপ্লব, কুবি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) অফিসার্স এসোসিয়েশনের দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে জিনাত-লতিফ প্যানেল থেকে জিনাত আমান সভাপতি এবং মোঃ আব্দুল লতিফ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনে পনোরটি পদের মধ্যে সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ তেরোটি পদে জিনাত-লতিফ প্যানেল সর্মথিতরা এবং দুইটিতে তাহের-জাকির সমর্থিতরা বিজয়ী হয়েছেন।

নির্বাচেন অন্য পদগুলোতে বিজয়ীরা হলেন সহ-সভাপতি-(১) আবদুল্লাহ আল মামুন, সহ-সভাপতি-(২) মোহাম্মদ রহমত উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক-(১) তাহানিয়া হক, যুগ্ম সাধারণ সম্পাদক-(২) বিপ্লব মজুমদার, কোষাধ্যক্ষ মোঃ এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক ড. মোহাম্মদ নূরুজ্জামান, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন চৌধুরী, ক্রীড়া, সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ ময়নাল হোসেন এবং কার্যকরী সদস্য পদে যথাক্রমে মোহাম্মদ নূরুল করিম চৌধুরী, মোহাম্মদ আলী হাসান নেওয়াজ, ডাঃ এ.কে.এম হেলাল মোর্শেদ, মোঃ আমিরুল হক চৌধুরী এবং মোঃ মফিজুল ইসলাম।

উল্লেখ্য, ভোট গ্রহণ সোমবার সকাল ১০টায় শুরু হয়ে বেলা ৩টা পর্যন্ত চলে। ভোট গণনা শেষে সন্ধ্যা ৭টায় ফলাফল ঘোষণা করা হয়।নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি লাইব্রেরিয়ান মহি উদ্দিন মোহাম্মদ তারিক ভূঁঞা, নির্বাচন কমিশনার ছিলেন সহকারী পরিচালক ড. মোঃ শাহাবুদ্দিন এবং এস্টেট অফিসার দিলশাদ পারভীন।

আর পড়তে পারেন