শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবির নজরুল হলে সপ্তাহব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২২, ২০২০
news-image

 

শাহাদাত বিপ্লবঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কাজী নজরুল ইসলাম হলে মুজিববর্ষ উপলক্ষে সপ্তাহব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু হয়েছে। মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে হল শাখা ছাত্রলীগের সহযোগিতায় ব্যাটমিন্টন খেলার উদ্বোধনের মধ্য দিয়ে হল প্রশাসনের আয়োজনে এই বার্ষিক ক্রীড়া শুরু হয়।

হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক আব্দুল্লাহর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন হলটির প্রাধ্যক্ষ মোঃ এমদাদুল হক, আবাসিক শিক্ষক মোঃ আবুল হায়াত, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক মোঃ মঞ্জুর হোসেন ও ফাহাদ জিয়া, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি জাহিদুল ইসলাম, হল শাখা ছাত্রলীগ সভাপতি ইমরান হোসাইন, বঙ্গবন্ধু হলের সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদসহ হলের নেতৃবৃন্দ।

এবারের প্রতিযোগিতায় ইভেন্টগুলোর মধ্যে রাখা হয়েছে ক্রিকেট, ব্যাটমিন্টন, ক্যারাম, দাবা, বিতর্ক, রচনা প্রতিযোগিতা ও কার্ড খেলা।

প্রতিযোগিতার প্রতিটি ইভেন্ট পরিচালনা করার জন্য উপকমিটি গঠন করা হয়েছে এবং কমিটিগুলোর সার্বিক তত্তাবধানের দায়িত্ব দেয়া হয়েছে আশরাফুল হক আদরকে।

আর পড়তে পারেন