মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবিতে ল্যাবের নতুন কমিটি গঠন: সভাপতি লিটন, সম্পাদক দেবপ্রকাশ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৪, ২০২১
news-image

 

কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ‘ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ(ল্যাব) এর নতুন কমিটি গঠিত হয়েছে। মঙ্গলবার (৩ আগষ্ট) রাতে সংগঠনটির সভাপতি মো. শরিফুল ইসলাম তুমুল ও সাধারণ সম্পাদক হাসনাত জাহান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

আইন বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী লিটন কুমার দেবকে সভাপতি ও একই বিভাগের দেবপ্রকাশ চক্রবর্তীকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্যের এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সিনিয়র সহ সভাপতি মো: আরিফ আহমেদ, সহ সভাপতি সাব্রী সাবেরীন গালিব, ফাতেমা আক্তার, রায়া ভট্টাচার্য, মো: কামরুল হাসান ও মিঠুন খান, যুগ্ন সাধারণ সম্পাদক দেবব্রত রায় চৌধুরী, মো: আরাফাত হোসাইন, সজীব মণ্ডল ও মো: নূর আলম, সাংগঠনিক সম্পাদক রাকিব সিকদার, ধ্রুব বিশ্বাস ও আবদুল্লাহ আল সিফাত, দপ্তর সম্পাদক আবু সিদ্দিক ওসমানি রাকিব, প্রচার সম্পাদক মো: বায়েজিদুল ইসলাম এবং অর্থ সম্পাদক ওমর ফারুক।

প্রসঙ্গত, “ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ আইনের স্টুডেন্ট, শিক্ষানবিশ আইনজীবী ও আইনজীবীদের বৃহত্তর সংগঠন। ২০১৭ সালের ১২ এপ্রিল সংগঠনটি যাত্রা শুরু করে। সরকারী ও বেসরকারি বিশ্ববিদ্যালয়, ল’ কলেজসহ সব জেলায় বিভিন্ন ইউনিটে সংগঠনটির প্রায় ৮০ টিরও বেশি কমিটি কাজ করছে।

আর পড়তে পারেন