মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবিতে প্রতিবর্তনের নেতৃত্বে নান্টু-রায়হান

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৭, ২০২১
news-image

 

শাহাদাত বিপ্লব, কুবিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তনের সভাপতি হয়েছেন লোক প্রশাসন বিভিন্ন ১০ম ব্যাচের শিক্ষার্থী নান্টু বিশ্বাস এবং সাধারণ সম্পাদক হয়েছেন গণিত বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী মো রায়হান হোসেন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে সংগঠনটির সহ সভাপতি অর্জুন দাস শুভ্র এবং সাধারণ সম্পাদক মো ফয়সাল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সংগঠনটির র্৪থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ সভাপতি হয়েছেন জান্নাতুল কাউসার রুমকি প্রিন্স মাহমুদ জর্জ ও মো মোশাররফ হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সামিউল ইসলাম শাওন, আসাদুজ্জামান অভি ও পূজা চক্রবর্তী।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক হয়েছেন মাহফুজ রাব্বী ও সুমাইয়া তাবাসসুম, কোষাধ্যক্ষ আপন মজুমদার, দপ্তর সম্পাদক উম্মে হাবিবা শান্তা, উপ দপ্তর সম্পাদক উজ্জ্বল হক, প্রচার সম্পাদক সাহিদুল ইসলাম বিজয় ও তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুয়েল দেবনাথ ও অর্ণব সিংহ রায়, প্রশিক্ষণ ও পরিবেশনা সম্পাদক মাইশা রহমান রোদিতা, আপ্যায়ন সম্পাদক জান্নাতুল মাওয়া এবং গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কামরুন নেসা সুম্মা।

এছাড়াও নির্বাহী সদস্য অথিয়া পোদ্দার, আহেলী কানিত, লাবিবা ইসলাম ও মুনিরা আকতার এবং কার্যনির্বাহী সদস্য পদে অর্জুন দাস শুভ্র, প্রীতম বৈদ্য, সামি আল জেবিন, আনিকা তাসনিম সুপ্তি, সংগীতা চক্রবর্তী, সুমাইয়া আক্তার শিমু, রাবিনা ঐশী, হাসিন মাহতাব মাহিন, মোস্তফা কামাল রিফাত, সৈয়দ মহিউদ্দীন আহমেদ, হুমায়রা ইবনাত আনান, মৈত্রী দাস, কানিজ ফাতেমা সুমি ও চৈতী চাকমা নির্বাচিত হয়েছেন।

সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তন ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়। বিভিন্ন উৎসবে নাচে গানে ক্যাম্পাস মাতিয়ে রাখে সংগঠনটির সদস্যরা। এছাড়া প্রায় প্রতিবছরই দক্ষিণ এশিয়া সাংস্কৃতিক ফেস্টে অংশগ্রহণ করে প্রতিবর্তন সদস্যরা।

আর পড়তে পারেন