শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবিতে জালালাবাদ এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩০, ২০১৯
news-image

 

কুবি প্রতিনিধিঃ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) অধ্যয়নরত সিলেট বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ‘জালালাবাদ এসোসিয়েশন’র নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হয়েছেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী প্রিন্স চন্দ্র তালুকদার এবং সাধারণ সম্পাদক হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী হামিদ আলী সাজু।

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে সংগঠনটির সদ্য সাবেক কমিটির সভাপতি চয়ন দাস ও সাধারণ সম্পাদক মো. আবু খালেদ সজীব ৫২ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি জয় দেবনাথ, শিপ্রা দাস, অর্ণব তালুকদার, জাহিদুর রহমান জাহিদ, রূপক দে, জাবেদ আহমেদ, যিশু তালুকদার, মিসবাহ রবিন, রবিন আহমেদ,আবদুল্লাহ আল আরাফাত, দেলোয়ার হোসেন; যুগ্ম সাধারণ সম্পাদক সুমন আহমেদ তুষার, কাজী সাকিবুর রহমান, কিবরিয়া তারিফ, ওলি উল্লাহ, কাজী দেলোয়ার হোসেন শরীফ, সিয়াম চৌধুরী ; সাংগঠনিক সম্পাদক বিজিত চন্দ্র দাস, আলী আহমেদ শ্রাবণ, মাহফুজুর রহমান, রুপক খাইরি, আরিফ আহমেদ, প্রচার সম্পাদক আজিজুর রহমান জাফর, দপ্তর সম্পাদক তাজুল ইসলাম তানভীর, অর্থ সম্পাদক মোঃ আশরাফুজ্জামান, শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক রশিদ মিয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তুহিন আহমেদ, সংস্কৃতি সম্পাদক মুন্না মনি তালুকদার, আপ্যায়ন সম্পাদক সেলিনা পারভিন ঝর্ণা প্রমুখ।

নতুন কমিটির সাধারণ সম্পাদক হামিদ আলী সাজু বলেন, ‘কুবি প্রাঙ্গনে সিলেট থেকে আগত সকল ছাত্রছাত্রীদের সার্বিক সহযোগিতা ও ভ্রাতৃত্বের বন্ধনকে সুদৃঢ় করতে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করব।’

সভাপতি প্রিন্স চন্দ্র তালুকদার তাঁর ভবিষ্যৎ পরিকল্পনা জানাতে গিয়ে বলেন, ‘এই সংগঠন ভালবাসা ও ভ্রাতৃত্ববোধের সংগঠন। সামনে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা, সেখান থেকেই মূলত আমাদের কমিটির মূল কার্যক্রম শুরু হবে। পরবর্তীতে সবাই মিলে মিলনমেলা, বার্বিকিউ পার্টি,পরবর্তী নতুন ব্যাচের নবীনবরণ করব। এছাড়াও বার্ষিক ট্যুর এবং সংগঠনের পক্ষ থেকে ক্যাম্পাসে বৃক্ষরোপন করা সহ অনেক সামাজিক উন্নয়নমূলক কাজ করার পরিকল্পনা রয়েছে।’

আর পড়তে পারেন