বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কাল কুমিল্লায় আসছে জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি

আজকের কুমিল্লা ডট কম :
মে ১১, ২০১৯
news-image

অনলাইন ডেস্ক:

বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি আগামীকাল রবিবার কুমিল্লায় আসছে। কুমিল্লার দর্শনীয় স্থান ও জনপ্রিয় খাবার নিয়ে ৬১ তম ব্লগ করবেন তিনি । আফ্রিদির নিজস্ব ফেসবুকে লাইভ করে বিষয়টি নিশ্চিত করেছেন। কুমিল্লায় ধর্ম সাগর, লালমাই পাহাড়, শালবন বিহার, ভিক্টোরিয়া কলেজ ঘুরে বেড়াবেন তৌহিদ আফ্রিদি। সকালে তিনি কুমিল্লা ক্লাবে অবস্থান করার কথা রয়েছে। তিনি প্রথম বারের মতো কুমিল্লায় আসছেন।

এখন বাংলাদেশের শীর্ষ ইউটিউবার তৌহিদ আফ্রিদি (TAWHID AFRIDI)। এখন পর্যন্ত তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১৮ লাখ ৭২হাজার ৪শ ৩২ হয়েছে।

দীর্ঘদিন ধরে ইউটিউবারের শীর্ষ স্থানটি দখল করে ছিলেন সালমান মুক্তাদির। কিন্তু এবার তাকে পেছনে ফেলে শীর্ষে এলেন তৌহিদ আফ্রিদি। বাংলাদেশের বেসরকারি টেলিভিশন মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক আসপিয়া উদ্দিন দম্পতির একমাত্র ছেলে তৌহিদ আফ্রিদি। ২০১৫ সালে প্রথম অ্যাকাউন্ড ওপেন করলেও মূলত ইউটিউব নিয়ে তৌহিদ আফ্রিদি কাজ শুরু করেন ২০১৬ সাল থেকে।

তার নান্দনিক উপস্থাপনা এবং গঠনমূলক কাজের জন্য মাত্র এক বছরের মধ্যেই এক লাখ দর্শক তাকে সাবস্ক্রাইব করে। দুই বছরের মধ্যেই তার সাবস্ক্রাইবার হয়ে যায় ১০ লাখ। আর এখন তিনি দেশের শীর্ষ স্থানে রয়েছেন। ক্রমাগত ও নিরলস চেষ্টার মাধ্যমে নিয়মিত প্রাঙ্ক ভিডিও, কমেডি নাটক ও বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের সাক্ষাৎকার দিয়ে তৌহিদ আফ্রিদি আজ শীর্ষে। সম্প্রতি সেরা ডিজিটাল সোশ্যাল মিডিয়া (ইউটিউব) ইনোভেটর অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি।

আর পড়তে পারেন