শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কালির বাজারে দুই কন্যার জননীকে  পিটিয়ে হত্যা করে ফাঁসিতে ঝুলানোর অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৫, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়নে দুই কন্যার জননীকে  পিটিয়ে হত্যা করে ফাঁসিতে ঝুলানোর অভিযোগ পাওয়া গেছে।  এই ঘটনার পর  ১২ দিন আগে ছুটিতে দেশে আসা সৌদি প্রবাসী স্বামী ইউসুফ ও শশুরবাড়ির সব লোকজন পলাতক রয়েছে বলে জানা গেছে। মৃত্যু নিয়ে এলাকাবাসীর মুখে নানা গুঞ্জন শোনা যাচ্ছে।

স্থানীয় প্রতিবেশী নিহতের ভাগ্নে রানা জানান, প্রায় ৮  বছর আগে একই ইউনিয়নের কামাইর বাগ গ্রামের শাহআলমের মেয়ে কাকলি আক্তার (২৭) এর সাথে ধনুয়াখলা এলাকার সৌদি আরব প্রবাসী ইউসুফের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর ভালই চলছিলো সংসার। বিয়ের ১ বছর একটি কন্যা সন্তানের জন্ম হয়। এরপর ২য় কন্যা সন্তান জন্মগ্রহণ করে গত ২১ মাস আগে। ২ সন্তান কন্যা হওয়ায় মনোক্ষুণ্ণ হন প্রবাসী স্বামী। এরপর থেকেই পরিবারে হলহের শুর হয় স্বামী স্ত্রী দুজনের মাঝে। গত ১২ দিন আগে সৌদি আরব থেকে ছুটিতে আসে কাকলীর স্বামী। স্বামী বিদেশে থাকা অবস্থাতেই দুজনের মাঝে ঝগড়াঝাটি চলছিলো। স্বামীর অন্য কোন মেয়ের সাথে সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতো কাকলী। এনিয়ে কয়েকদফা ঝগড়াও হয়।

স্থানীয় প্রতিবেশীদের বরাত দিয়ে জানা যায়, বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল ৫ টা বা তার আগে ধনুয়াখলা বাজারের এরশাদ ট্রাবলসের দ্বিতীয় তলার বাসায় চিৎকার চেচামেচি শুনে তারা এগিয়ে আসে। এসময় স্বামী ও কয়েকজন ধরাধরি করে কাকলিকে নামিয়ে সিএনজিতে করে হাসপাতালে নিয়ে যায়। এর কিছুক্ষণ পরেই আবার লাশ নিয়ে ফিরে এসে জানায় কাকলী মারা গেছে। খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী ছুটে আসে। এরপরেই কৌশলে স্বামী ইউসুফসহ বাড়ির লোকজন পালিয়ে যায়। স্থানীয়রা খবর দিলে নাজিরা বাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এবিষয়ে নাজিরা বাজার ফাঁড়ি পুলিশের ইনচার্জ মাহমুদ হাসান রুবেল বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে এস আই দয়াল হরি সহ পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে । স্বামীর বাড়ির লোকজন কাউকে পাওয়া যায় নি। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুর কারণ জানা যায় নি, পোস্টমর্টেম রিপোর্ট পেলে বলা যাবে। ঘটনার বিবরণ জানতে বড় মেয়েকে ফাঁড়িতে আনা হয়েছে।

 

আর পড়তে পারেন