শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কাতারস্থ ফরিদগঞ্জ আওয়ামী লীগ ফোরামের নতুন কমিটি ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১০, ২০২১
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকনঃ

কাতারে ফরিদগঞ্জ আওয়ামী লীগ ফোরাম জালাল আহমেদ সমর্থক গোষ্ঠীর নবনির্বাচিত কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে। শনিবার শিল্পনগরী নিউ সানাইয়া গোল্ডেন মার্বেল ফ্যাক্টরিতে এ অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে রাসেল খান টিটুকে সভাপতি, ওমর ফারককে সাধারণ সম্পাদক ও শাখাওয়াত হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ১১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি সংগঠনের প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী জালাল আহমেদ সিআইপি।

প্রধান অতিথির বক্তব্যে জালাল আহমেদ বলেন, আওয়ামী লীগ সরকারের কল্যাণে দেশে সংঘটিত হয়েছে আমূল পরিবর্তন। জীবনযাত্রার মানোন্নয়ন থেকে শুরু করে ডিজিটালাইজেশন, সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে। যার ফলাফল, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

এ সময় বক্তব্য দেন চাঁদপুর সমিতির সভাপতি মো. মানিক হোসেন, মোঃ সেলিম গাজী, নজরুল ইসলাম মীর, আল আমিন খান, ইসমাইল হোসেন, শাহেদ হাসান, রাশেদ আলমসহ অনেকেই। পরে দেশ থেকে সংক্ষিপ্ত সফর কাটিয়ে কাতার আগমন উপলক্ষে সিআইপি জালাল আহমেদকে সংবর্ধনা দেয় সংগঠনটি।

এ সময় নেতাকর্মীরা ফরিদগঞ্জবাসীর উন্নয়নে সিআইপি জালাল আহমেদ এর অবদানের কথা স্বীকার করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি হিসেবে জালাল আহমেদকে দেখার দাবি জানান।

আর পড়তে পারেন