শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কাচঁপুরে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার দম্পতি নিহত,অলৌকিকভাবে বেচেঁ গেল মেয়ে

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৬, ২০২০
news-image

মোঃ জামাল উদিন দুলালঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর কাইনচন এলকায় শুক্রবার রাত সাড়ে বারোটায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কুমিল্লার এক দম্পতি নিহত হন। অলৌকিকভাবে বেচেঁ যান তাদের মেয়ে বর্নালী সাহা (২২)।

নিহতরা হলেন বিশিষ্ট শিল্পপতি দ্রুব কান্ত সাহা (৬০) ও তার স্ত্রী অজান্তা সাহা (৪২)। দ্রুব কান্ত সাহা কুমিল্লার দেবিদ্বারের পৌর চাপানগর এলাকার বিশিষ্ট গুণীজন হরিবল সাধুর বড় ছেলে।

রুপগন্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, স্থানীয় লোকজন খবর দিলে তারা সঙ্গীয় ফোর্স নিয়ে দুর্ঘটনাস্থলে হাজির হন। দম্পতিরা নিজ মালিকানাধীন প্রাইভেটকার করে একটি অনুষ্ঠান শেষ করে কাচঁপুর কাইনচন এলাকায় আসলে পেছন থেকে মালবাহী কাভার্ড ভ্যান ধাক্কা মেরে চলে যায়।কাভার্ড ভ্যানের ধাক্কায় তাদের প্রাইভেটকারটি উল্টে খাদে পড়ে গেলে ঘটনাস্থলে স্বামী- স্ত্রী উভয় নিহত হন।আহত হন নিহতের মেয়ে বর্নালী সাহা।পরে বর্নালী সাহাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নিহত দ্রুব কান্ত সাহা পিতা হরীবল সাধুর নিজ মালিকানাধীন পাচধোবা নরসিংদী সানফ্লাওয়ার টেক্সটাইল মিসল’র দেখাশোনা করতেন। এছাড়াও দ্রুব কান্ত সাহা দেবিদ্বার চাপানগরের সার্বজনীন শ্রীকৃষ্ণচৈতন্য আশ্রমের সভাপতি ছিলেন।

তিনি ৩ মেয়ে ও ১ ছেলে রেখে যান। দুর্ঘটনার কবল থেকে বেচেঁ যাওয়া বর্নালী অস্ট্রেলিয়া লেখাপড়া করেন।দেশের বাড়িতে এসে বাবা-মায়ের সাথে অনুষ্ঠান শেষে ঢাকা বসুন্ধরাতে ফেরার পথে ওই দুর্ঘটনায় উভয় প্রাণ হারান।

৬ ভাই ১ বোনের মধ্যে নিহত দ্রুব কান্ত সাহা ছিলেন সবার বড়। নিহতের ভাই দুলাল সাহা বলেন বরিবারে নিজ গ্রামের বাড়ি দেবিদ্বারের পৌর চাপানগরে এনে চিতার আগুনে দিয়ে চির বিদায় করা হবে।

রুপগন্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান মুঠো ফোনে জানান, হাইওয়ে পুলিশ আইনে ওই ঘটনার মামলা দায়ের করা হয়েছে।

আর পড়তে পারেন