শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কাকলী ফাউন্ডেশনের উদ্যোগে গৃহিণীদের ‘জাল বুনন হস্তশিল্প’ মাধ্যমে আত্ম-কর্মসংস্থান প্রকল্পের সূচনা

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১২, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

সম্পূর্ণ অরাজনৈতিক, মানবতার কল্যানে সৃষ্ট স্বেচ্ছাসেবী সংগঠন “কাকলী ফাউন্ডেশন” এর উদ্যোগে গৃহিণী মহিলাদের আত্ম-কর্মসংস্থানের উদ্দেশ্যে ‘জাল বুনন হস্তশিল্প’ প্রকল্প কর্মসূচী গ্রহন করা হয়েছে। উক্ত কর্মসূচীতে গৃহিনী মহিলাদের ‘জাল বুনন হস্তশিল্পের’ মাধ্যমে আত্ম-কর্মসংস্থানে আগ্রহী করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করা হয়।

উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর, বিশিষ্ট সমাজসেবিকা, নারীনেত্রী কোহিনূর আক্তার কাকলী, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ নাসির উদ্দীন, কাকলী ফাউন্ডেশন ‘ভলন্টিয়ার ইউনিটের’ সহ-সভাপতি গোলাম জাকারিয়া, সাবেক ছাত্রনেতা এবং ভলন্টিয়ার ইউনিটের সাধারণ সম্পাদক আসিফ হোসেইন সানি, ভলন্টিয়ার ইউনিটের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, প্রচার সম্পাদক মাঞ্জুর আহমেদ, দপ্তর সম্পাদক মোঃ কামাল হোসেন, সহ-দপ্তর সম্পাদক মোঃ সুমনসহ কুমিল্লা সিটি কর্পোরেশনের ৪,৫,৬ নং ওয়ার্ডের বিভিন্ন ব্যক্তিবর্গ। উক্ত প্রকল্পের মাধ্যমে গৃহিনী মহিলাদের আত্ম-কর্মসংস্থান সৃষ্টি করে মহিলাদের স্বাবলম্বী হওয়ার জন্য কাকলী ফাউন্ডেশন সর্বোচ্চভাবে সহযোগীতা করে যাবে।

উক্ত প্রকল্পের মাধ্যমে কর্মসংস্থান এবং স্বাবলম্বী হতে আগ্রহী গৃহিণী মহিলাদের “কাকলী ফাউন্ডেশন” কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।
প্রয়োজনেঃ
হটলাইন@ ০১৪৮০-৪৯৩৯৪৯

আর পড়তে পারেন