শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কসবায় অস্ত্রসহ চার ভারতীয় নাগরিক আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ১১, ২০১৯
news-image

ডেস্ক রিপোর্ট :

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চার ভারতীয় নাগরিক ও দুই বাংলাদেশীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে অস্ত্র-গুলি, ওয়াকিটকি, মোবাইল ফোনসহ মোটরসাইকেল চুরির সরঞ্জাম।

শনিবার (১১ মে) দুপুরে উপজেলার কুটি বাজারের একটি রেস্টুরেন্ট থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ভারতের বিশালগড় জেলার নেতাজিনগর গ্রামের মৃত শ্যামল চন্দ্র দেবনাথের ছেলে স্বর্ণজিত দেবনাথ (২৩), উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগর গ্রামের রতি রঞ্জন চৌধুরীর ছেলে নির্মলেন্দু চৌধুরী (৩২), পশ্চিম ত্রিপুরা জেলার বাদারঘাট এলাকার সুনীল সরকারের ছেলে শংকর সরকার (৩১), একই জেলার রাজনগর এলাকার অবনি দাসের ছেলে বিমল দাস এবং বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার বনগজ গ্রামের আহাম্মদ হোসেনের ছেলে আমজাদ হোসেন শাওন (২২) ও কসবা উপজেলার মান্দারপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে হাসিবুল হাসান অনিক (১৯)।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) আবদুল করিম জানান, গোপন সংবাদে দুপুরে কুটি বাজারের একটি রেস্টুরেন্ট হোটেলে অভিযান চালিয়ে ওই ছয় জনকে আটক করা হয়। এদের মধ্যে চারজন ভারতীয় নাগরিক ও দুই জন বাংলাদেশের নাগরিক। তাদের কাছ থেকে জব্দ করা হয় একটি রিভলভার, চার রাউন্ড গুলি, দু’টি দেশীয় পাইপগান, দু’টি ওয়াকিটকি, চারটি মোবাইল ফোনসহ মোটরসাইকেল চুরির সরঞ্জাম।

আটকদের মধ্যে ভারতীয় ভিসা ছাড়াই অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে চার ভারতীয় নাগরিক। আটকদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ ও অস্ত্র মামলা রুজু করার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আর পড়তে পারেন