শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কর অঞ্চল কুমিল্লার শোক দিবস পালন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৫, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী যথাযথ মর্যাদায় ও ভাবগম্ভীর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে পালন করেছে কর অঞ্চল কুমিল্লার কর্মকর্তা-কর্মচারীগণ। দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে কুমিল্লা নগরীর কান্দিরপাড় এলাকার কর ভবন প্রাঙ্গণে জাতীয় পতাকা অর্ধনমিত করেন কর অঞ্চল কুমিল্লার কমিশনার মো: মাহবুবুর রহমান।

সকাল ৯ টায় করভবন হতে নগরীর নগর শিশু পার্ক সংলগ্ন বঙ্গবন্ধু ম্যুরাল পর্যন্ত শোক শোভাযাত্রা করে ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ করেন কর অঞ্চল কুমিল্লার অতিরিক্ত কর কমিশনার সাধন কুমার রায়, যুগ্ম কর কমিশনার মোহাম্মদ শাহ আলম, উপ কর কমিশনার সদর দপ্তর ( প্রশাসন) মো: রকিবুল হাফিজ, সহকারি কর কমিশনার মো: আমিনুল ইসলাম, সহকারি কর কমিশনার মো: গোলাম কিবরিয়া, অতিরিক্ত সহকারি কর কমিশনার মনির আহমদ প্রমুখ।

পরবর্তীতে কর অঞ্চল কুমিল্লার কর ভবনের ময়নামতি সম্মেলন কক্ষে কর অঞ্চল কুমিল্লার কমিশনার মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের উপর সীমিত পরিসরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বেলা সাড়ে ১১ টায় মুজিব বর্ষ উপলক্ষে কর্মকর্তা-কর্মচারীগণের সন্তানদের মধ্যে আয়োজিত রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন কর কমিশনার।

দুপুরে করভবন মসজিদে ১৫ আগস্ট কালো রাতে ঘাতকদের হাতে শাহাদাত বরণকারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল ও তাবারুক বিতরনের আয়োজন করা হয়।

আর পড়তে পারেন