শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা ভাইরাসকে ভয় না করে দেবিদ্বারে ঈদ কেনাকাটায় ব্যস্ত ক্রেতারা

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৪, ২০২০
news-image

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার ঃ
করোনা ভাইরাসকে ভয় না করে এবং প্রশাসনের আইনকে অমান্য করে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার মোহনপুর বাজারে ঈদ মার্কেট ব্যস্ত সময় পার করছেন ক্রেতা ও বিক্রেতা গন। এতে ভয়ে আতংকে রয়েছেন এলাকার মানুষ গুলো।

জানা যায়, করোনা ভাইরাস এর কারণে উপজেলা সদরসহ বিভিন্ন বাজারে দোকান পাট বন্ধ রাখার ঘোষণা দেওয়া হলে তা অমান্য করে কিছু ব্যবসায়ি ও ক্রেতা ঈদ কেনা কাটায় করে যাচ্ছেন।

এদিকে নাম প্রকাশ করতে অনিচ্ছুক একাধিক লোকজন জানান, মোহনপুরের পার্শ্ববতি এলাকা বাগুর, নবিয়াবাদ করোনা ভাইরাস আক্রান্ত অনেক রোগী রয়েছে। কিন্তু এই প্রাণঘাতি করোনা ভাইরাস মধ্যে কি করে এই মার্কেট খোলা রেখে বেচা বিক্রি করে তা আমাদের বিবেক দিয়ে বুঝে উঠতে পারিনা। তবে প্রশাসনের উচিত খুব দ্রুত এই বাজারকে বন্ধ করে দেওয়া। কারণ এই বাজার খোলা রাখার কারণে পিরোজপুর, এলাহাবাদ, বাগুর, নবিয়াবাদ, পোনরা, কাচিশাইর, ছোটনা সহ বিভিন্ন এলাকা থেকে স্বাস্থ্য বিধি এবং প্রশাসনের আইন অমান্য করে এখানে মার্কেট করতে চলে আসে। এতে আমরা অনেক ঝুঁকিতে আছি।

এ বিষয়ে উপজেলা নিবার্হী অফিসার রাকিব হাসান বলেন, আমি শুনেছি বাজার খোলা । তবে আমি বাজার কমিটিকে বলে দিয়েছি তারা আজকেই ওই বাজার বন্ধ করে দিবে।

আর পড়তে পারেন