বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা জয়ী ব্রাহ্মণপাড়ার ইউএনও ফৌজিয়া সিদ্দিকাকে স্বাস্থ্য বিভাগের সংবর্ধনা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৯, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় উপজেলাবাসীকে করোনা সংক্রমন থেকে রক্ষা করতে বিরামহীন ভাবে ছুটে চলা করোনা যোদ্ধা উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা ১৭ দিন আইসোলেসনে চিকিৎসাধীন থেকে করোনাকে জয় করে সুস্থ্য হওয়ায় উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টি বিতরণের মাধ্যমে তাকে এ সংবর্ধনা প্রদান করেন স্বাস্থ্য কর্মকর্তাগণ।

এসময় করোনা জয়ী ইউএনও ফৌজিয়া সিদ্দিকা বলেন, ছোট ছোট ছেলে ও মেয়েকে রেখে আলাদা থাকাটা আমার জন্য অনেক কষ্টকর ছিলো। একই ভবনের মধ্যে থেকেও সন্তানদের কাছে না পাওয়া, আদর করতে না পারাটা করোনার সাথে লাড়াইর চেয়েও অনেক বেশি মানসিক যন্ত্রনা দিয়েছে আমাকে। মাকে কাছে না পাওয়ার কষ্টে থাকা ছোট সন্তানদের ও স্বামী এবং পরিবার পরিজনকে সংক্রমণের হাত থেকে বাঁচতে শত কষ্টের মধ্যে একাকি জীবন যাপন করেছি। তিনি বলেন, আমার অভিজ্ঞতা থেকে শিখেছি, করোনায় আক্রান্ত ব্যাক্তিরা দ্রæত সুস্থ্য হতে হলে চিকিৎসকের পরামর্শের পাশাপাশি মানসিকভাবে নিজেকে উজ্জীবিত করতে হবে। অযথা আতঙ্কিত না হয়ে সুস্থ্য হতে মানসিকভাবে সুদৃঢ় থাকার বিকল্প নেই।

অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মোঃ জুয়েল আহমেদ, মেডিকেল অফিসার ডাক্তার শঙ্খজিৎ সমাজপতি, ডাক্তার মোঃ মবিন ইমতিয়াজ, ডাক্তার তোফায়েল আহমেদ ভূঁইয়া।

এছাড়াও উপজেলা স্যানিটারী পরিদর্শক পারভিন সুলতানা, সিনিয়র স্টাফ নার্স সামসুন্নাহার বেগম, চঞ্চলা বৈরাগী, রোকসানা আক্তার, মাহবুবুর রশিদ, কুহিনূর আক্তার, মিডওয়াইফ তানজিনা আক্তার, প্রধান অফিস সহকারী হুমায়ুন কবির সরকার, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার এবিএম মহিউদ্দিন, আরিফুল ইসলাম, আবুল হোসেন রকিব, স্বাস্থ্য সহকারী মাইন উদ্দিন, ইপিআই টেকনিশিয়ান আবুল কাশেম, ভারপ্রাপ্ত অফিস সহকারী মোঃ ওয়ালী উল্লাহ, ড্রাইভার অলি মুন্সি সহ স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন