শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কণা'র নতুন ‘চাঁদের কণা’

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৪, ২০১৬

বিনোদন প্রতিবেদক: দিলশাদ নাহার কনা। সময়ের আলোচিত সঙ্গীতশিল্পীদের একজন। ষোল বছরের ক্যারিয়ারে শ্রোতাদের অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন স্টেজ পারফর্মে। সমানে বিজ্ঞাপনে ওভার ভয়েস দিচ্ছেন। সমসাময়িক ব্যস্ততা নিয়ে মুখোমুখি হয়েছেন তিনি।
কেমন আছেন?
ভালো আছি।2016_02_04_18_13_53_BLbudVWDnDasg6EbcroQIcpGwoVAdn_original

গাড়ি শব্দ শোনা যাচ্ছে। রাস্তায় নাকি?
হ্যাঁ। সাভার যাচ্ছি। শো আছে একটু পর। রাস্তায় প্রচুর জ্যাম। কয়েকঘন্টা ধরে আটকে আছি।

শুনলাম কণা নাকি ‘চাঁদের কণা’ শিরোনামে একটা গান করছেন?
হ্যাঁ। নামটা খুব পছন্দ হয়েছে। গানটা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন মীর মাসুম। ‘ডিজে রাহাত উইথ স্টার’ অ্যালবামে গানটি থাকবে। তার আগেই মিউজিক ভিডিও বের হবে।

প্রচুর মিউজিক ভিডিওতে দেখা গেছে আপনাকে। অভিনয়ে সাবলীল। নাটকে অভিনয়ের ইচ্ছা আছে?
এখন আর সম্ভব না। এতো কাজ একসঙ্গে গুছিয়ে নিতে খুব ঝামেলা হয়ে যাবে। একটা সময় কিন্তু বছরখানেক আমি নাটক করেছিলাম। তারপর আর কন্টিনিউ করা হয়ে উঠেনি। অনেক নাটকের অফার পাই। কিন্তু সিডিউল মেলাতে পারিনা বলে করা হয়না।

ইদানীং প্লেব্যাকে কণাকে খুব কম দেখা যাচ্ছে। কারণ?
সত্যি বলতে ফিল্মের গানের অফার খুব কম পাচ্ছি এখন। সেকারণেই খুব একটা করা হচ্ছে না। তবে ভয়েস ওভারে ও স্টেজ পারফর্মেই ব্যস্ত সময় কাটাচ্ছি। পাশাপাশি সামনের সপ্তাহে একটি মিউজিক ভিডিও প্রকাশের সম্ভাবনা রয়েছে।

স্টেজ পারফর্ম নিয়ে আপনার ব্যস্ততা কতোদিন চলবে?
পুরো শীত জুড়েই তো স্টেজে পারফর্ম করলাম। এখনো পুরোদমে চলছে। চলবে এপ্রিল পর্যন্ত। এ মাসেই কয়েকটা শো আছে। সাত তারিখে বসুন্ধরা, ১২ তারিখে মীরপুর, ১৩ তারিখে বনানী, ১৯ তারিখে টিএসসিতে গাইবো।

আর ভয়েস ওভারের কি অবস্থা?
প্রচুর ভয়েস ওভার করছি। গুণে শেষ করা যাবেনা। প্রতিদিনই কোন না কোন বিজ্ঞাপনে কণ্ঠ দিচ্ছিই। সর্বশেষ কাজ করলাম ওরস্যালাইনের বিজ্ঞাপনে।

গান নিয়ে আপনি কি ধরনের এক্সপেরিমেন্ট করছেন?
যখন যেটা মনে পড়ছে সেটাই করছি। সামনে আরো কিছু এক্সপেরিমেন্টাল কাজ আসছে।

সবকিছু একসঙ্গে কিভাবে মেইনটেইন করছেন?
অভ্যাস হয়ে গেছে। ছোটবেলা থেকেই আমি ডিসিপ্লিনড। যখন যে কাজ করি পুরো প্লটটা সাজিয়ে নিই। আর সময় দিতে না পারলে সেই কাজ করিই না।
বাংলামেইল

আর পড়তে পারেন