বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ওবায়দুল কাদের বলেছেন, আমরা করোনার থেকেও শক্তিশালী

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৩, ২০২০
news-image

ডেস্ক রিপোর্টঃ

করোনা এমন কোন শত্রু না যে তাকে আমরা পরাজিত করতে পারবো না বলে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন: জাতি হিসেবে আমরা শক্তিশালী। করোনার ভয়কে জয় করতে হবে। আমরা করোনার থেকেও শক্তিশালী।

শনিবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নানা শ্রেণি পেশার মানুষের মাঝে করোনা প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক বিতরণ শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন৷

ওবায়দুল কাদের বলেন: আমরা বীরের জাতি, ভয়কে আমরা জয় করতে জানি। করোনা আজকে আমাদের ভয়ংকর শত্রু। এই শত্রুকে পরাজিত করতে হবে সমন্বিত, সম্মিলিতভাবে সর্তক হয়ে। আতংকিত হয়ে সমস্যার সমাধান হবে না এবং গুজবে কান দিলে চলবে না। স্বাস্থ্য বিধি সর্তকভাবে মেনে চলতে হবে। এই মূহুর্তে এটাই হচ্ছে আমাদের একমাত্র কাজ। স্বাস্থ্যবিধি আমরা সতর্কভাবে মেনে চলবো।

তিনি আরও বলেন: করোনা এমন কোনো শত্রু নয়, যাকে পরাজিত করা যাবে না। আমরা করোনার চেয়েও শক্তিশালী। জাতি হিসেবেও আমরা শক্তিশালী। কাজেই ভয়কে জয় করতে হবে। এই পরিস্থিতি মোকাবেলা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আতংকের মধ্যেও সকালবেলা ধানমন্ডিতে ভোট দিয়ে এসেছেন।

তিনি আরও যোগ করেন: আমরা আমাদের কর্মসূচি সীমিত করেছি। অনেক কর্মসূচি স্থগিত করেছি। জীবনের সবকিছু তো থেমে যাবে না। জীবন থাকবে মানুষের কর্ম থাকবে, বেঁচে থাকতে হবে। বেঁচে থাকার জন্য যা যা করণীয় আমাদের করতে হবে। সঙ্গে সঙ্গে শত্রুকে মোকাবেলা করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মির্জা আজম, দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সায়েম খানসহ অনেকে।

আর পড়তে পারেন