শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ওবায়দুল কাদের-কাদের মির্জার বাড়িতে দুর্বৃত্তদের ককটেল হামলা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৭, ২০২১
news-image

ডেস্ক রিপোর্টঃ

ওবায়দুল কাদেরের গ্রামের বাড়ির সামনের সড়ক থেকে অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার গ্রামের বাড়িতে ককটেল হামলার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভার রাজাপুরে গ্রামের বাড়িতে এই ককটেল হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ করেছেন কাদের মির্জা।

তিনি বলেন, বাদলের অনুসারী সবুজের নেতৃত্বে ৮-১০ টি মোটরসাইকেলযোগে আমার ভাই সাহাদাত হোসেনকে হত্যার উদ্দেশ্যে পরপর পাঁচটি ককটেল হামলা চালানো হয়েছে।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ১০ টার দিকে মোটরসাইকেল যোগে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার গ্রামের বাড়ির প্রধান ফটকে কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এসময় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে আশপাশের লোকজন সংঘটিত হয়ে বের হয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

ঘটনার সময় মেয়র আবদুল কাদের মির্জা বসুরহাট পৌরভবনে অবস্থান করছিলেন। হামলায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি বলে জানা গেছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার গ্রামের বাড়ির সামনে বসুরহাট-দুধমুখা সড়ক থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। মেয়র আবদুল কাদের মির্জার ছোট ভাই সাহাদাত হোসেন দুই জনের নাম বলেছেন। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আর পড়তে পারেন