শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঐক্যফ্রন্টের যেসব নেতা গণভবনে যেতে পারেন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩০, ২০১৮
news-image

ডেস্ক রিপোর্টঃ

রাজনীতিতে বরফ গলতে শুরু করেছে। প্রধানমন্ত্রী মঙ্গলবার সকালে জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের ১ নভেম্বর গণভবনে আমন্ত্রণ জানিয়ে চিঠি পাঠিয়েছেন ড. কামাল হোসেনের কাছে। ঐক্যফ্রন্টের পক্ষ থেকে জানানো হয়েছে বৈঠকে সিদ্ধান্ত নিয়ে গণভবনে তারা নামের তালিকা পাঠাবেন।

ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্টের নেতাদের মধ্যে যারা গণভবনে যেতে পারেন তাদের মধ্যে রয়েছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, জেএসডির আ স ম আবদুর রব, মিসেস তানিয়া রব, আব্দুল মালেক রতন। নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, শহীদুল্লাহ কায়সার, মমিনুল ইসলাম। জাতীয় ঐক্যপ্রক্রিয়ার অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসীন মন্টু ও সুলতান মনসুর। এছাড়া জাতীয় ঐক্যফ্রন্টের সমন্বয়কমিটির নেতা বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান ও বরকত উল্লহ বুলু। ডা. জাহেদ উর রহমান আ ও ম শফিকুল্লাহ, জগলুল হায়দার আফ্রিক ও মোস্তাক আহমেদ।

বিএনপি ও ঐক্যফ্রন্টের একাধিক নেতা জানান, গণভবনে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি ও সমন্বয় কমিটির নেতাদের নাম পাঠানোর সিদ্ধান্ত হবে আজ বৈঠকে। তবে কিছু পরিবর্তন হতে পারে আবার নাও হতে পারে। ১৫ প্লাস- মাইনাস এই সংখক নেতা গণভবনে আলোচনার জন্য যাবেন। তারা জানান, এটাই চূড়ান্ত তালিকানা। তবে ড. জাফরুল্লাহ চৌধুরীর যাবেন কি না এই বিষয়ে তারা কিছু বলতে পারেননি।

আর পড়তে পারেন