শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এশিয়া কাপের টিকিট ফ্রি পেতে….

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২২, ২০১৬

স্পাের্টস ডেস্ক: ঘরের উঠোনে বসছে এশিয়ার বিশ্বকাপ খ্যাত এশিয়া কাপ ক্রিকেট। স্বাগতিক বাংলাদেশসহ ক্রিকেট বিশ্বের তিন পরাশক্তি ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কার সঙ্গে আরো কয়েকটি সহযোগী দেশের অংশগ্রহণে ২৪ তারিখ থেকে মাঠে গড়াবে এশিয়া কাপের মূল পর্ব। ইতোমধ্যে আসতে শুরু করেছে অংশগ্রহণকারী দলগুলো।

ব্যাটে বলে জমজমাট লড়াইয়ের পাশাপাশি এবারের এশিয়া কাপের গর্বিত স্পন্সর রিং আইডি ক্রিকেট পাগল দর্শকদের জন্য নিয়ে এসেছে চমকের ওপর চমক। সামাজিক যোগাযোগ মাধ্যম রিং আইডি তার ব্যবহারকারীদের জন্য দিচ্ছে ৫ হাজার টিকিট, সম্পূর্ণ বিনামূল্যে। যেসব ভাগ্যবান মাঠে প্রবেশের টিকিট পাবেন, তাদেরকে রিং আইডিতে মেসেজ দিয়ে আগেই জানিয়ে দেয়া হবে। রিং আইডির পক্ষ থেকে ব্যবহারকারীদের টিকিটগুলো সরবরাহ করা হবে। তাই আর দেরি না করে এখনই রিং আইডিতে অ্যাকাউন্ট খুলুন, মাঠে গিয়ে এশিয়া কাপের উত্তাপে নিজেকে সামিল করুন…full_935550263_1456124525

এবারের এশিয়া কাপের প্রতিটি খেলাতেই রিং আইডির লোগো সম্বলিত টি-শার্ট পাবেন দর্শকরা। তাই গোটা গ্যালারিজুড়েই থাকছে রিংয়ের রংয়ের খেলা। খেলার সময় রিং আইডির টি-শার্ট পরে গ্যালারিতে প্রবেশ করবেন দর্শকরা। এই টি-শার্ট পরে যে ব্যক্তি গ্যালারিতে উড়ে যাওয়া ছক্কাটি ক্যাচে পরিণত করতে পারবেন, তিনিই হবেন ৫০ হাজার টাকার ভাগ্যবান বিজয়ী। ২৪ তারিখ থেকে মাঠে গড়াবে এশিয়া কাপের মূল পর্ব, এরই মধ্য শুরু হয়ে গেছে বাছাই পর্বের খেলা। প্রথম ম্যাচে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে সাবেক বিশ্বচ্যাম্পিয়ন ভারত।

রিং আইডি খুলতে এখানে ক্লিক করুন

এই টুর্নামেন্টেই দীর্ঘদিন পর দেখা যাবে ভারত-পাকিস্তান দ্বৈরথ, যা এদেশের লক্ষ লক্ষ ক্রিকেটপ্রেমীর জন্য একটি বাড়তি পাওয়া। ভারত-পাকিস্তানের ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৭ ফেব্রুয়ারি। একই সঙ্গে টাইগারদের খেলা তো আছেই। আর ঘরের মাঠে এবার বাংলাদেশ যে পরাশক্তিগুলোকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত তা বলাই বাহুল্য। তাই এবারের এশিয়া কাপ বাংলাদেশের ক্রিকেটে ভক্তদের জন্য আশির্বাদ হয়ে এসেছে। একে তো মাঠে উত্তেজনা, তার সঙ্গে যোগ হয়েছে রিং আইডির দারুণ সব অফার। রিং আইডি ব্যবহারকারী বলুন বা দর্শক বলুন, সবার জন্যই থাকছে কিছু না কিছু। তাই মেতে উঠুন ক্রিকেট আনন্দে, রিং আইডি দিয়ে মাতিয়ে তুলুন এবারের এশিয়া কাপ।

আর পড়তে পারেন