শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার করোনার টিকা পুশ করে কুমিল্লায় ইউপি চেয়ারম্যান ভাইরাল

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৫, ২০২১
news-image

ডেস্ক রিপোর্টঃ

এক নারীকে করোনাভাইরাসের টিকা পুশ করে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন কুমিল্লার হোমনা উপজেলার এক ইউপি চেয়ারম্যান। এনিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। সমালোচনার মুখে পড়েছেন তিনি। উপজেলার ভাষানিয়া ইউনিয়ন পরিষদ কেন্দ্রে এ ঘটনাটি ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ৭ আগস্ট ভাষানিয়া ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম এক নারীর শরীরে টিকা পুশ করেন। তার পাশে সংশ্লিষ্ট স্বাস্থ্যকর্মীরা দাঁড়িয়ে ছিলেন।

ওই দিন গণটিকা কার্যক্রম উদ্বোধন করেন হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমন দে। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুস ছালাম সিকদার, হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ, ইউপি চেয়ারম্যান কামরুলসহ পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে চেয়ারম্যান কামরুল  বলেন, টিকা পুশ না করে জনসচেতনতা বাড়াতে অভিনয় করে ছবি তুলেছি। তাছাড়া এ বিষয়ে আমার প্রশিক্ষণ রয়েছে। এরই মধ্যে কেউ বিষয়টি নিয়ে অভিযোগও করেনি। আমার বিরোধী একটি চক্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ছড়িয়ে দিয়েছে।

তবে ইউএনও রুমন দে বলেন, চেয়ারম্যান কামরুলের এক নারীকে টিকা দেয়ার ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ার কথা শুনেছি। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। খোঁজ নিয়ে বিষয়টি প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, এর আগে কুমিল্লা সিটি করপোরেশনের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাদিয়া নাসরিন তার কার্যালয়ে শতাধিক মানুষকে টিকা দিয়ে সমালোচিত হয়েছিলেন।

আর পড়তে পারেন