শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

উত্তর কোরিয়ার চ্যাম্পিয়ন ক্লাবকে ১ হালি গোল দিলো ” আবাহনী “

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২১, ২০১৯
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

এএফসি কাপের জোনাল সেমিফাইনালে উত্তর কোরিয়ার চ্যাম্পিয়ন এপ্রিল টুয়েন্টি ফাইভকে ৪-৩ গোলে হারিয়েছে আবাহনী লিমিটেড ঢাকা।

বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত হওয়া সেমিফাইনালের প্রথম লেগে এপ্রিল টুয়েন্টি ফাইভের মুখোমুখি হয় ঢাকার জায়ান্ট আকাশী নীলরা । যদি ও এ ম্যাচে দলের সেরা মিডফিল্ডার মামুনুল, ডিফেন্ডার তপু বর্মন ইনজুরির কারনে খেলার সুযোগ পাননি। সেই সাথে আফগানিস্তান এর মাসিহ সাইঘানি যোগ দেন ভারতীয় ক্লাব চেন্নাইয়েন এফসিতে ও মিসর থেকে আনা ডিফেন্ডার কার্ড জটিলতায় খেলেননি এ ম্যাচে।

ম্যাচের ৩৩ মিনিট ফরওয়ার্ড জীবন দিলো ব্যাক পাস, আর সেই পাসকে সুযোগ লাগিয়ে ডি-বক্সের বেশ দূর থেকে বাম পায়ে দুর্দান্ত এক গোল করেন মিডফিল্ডার সোহেল রানা। সোহেল রানার সেই গোলেই এগিয়ে যায় আবাহনী। এর মাত্র ২ মিনিট পরে, ঠিক একই পদ্ধতিতে সমতা ফেরায় উত্তর কোরিয়ার ক্লাবটি ।ম্যাচের ৩৭ তম মিনিটে আবাহনীকে আবারও এগিয়ে নেন ফরওয়ার্ড নাবিব নেওয়াজ জীবন। ২য় হাফের ৫৪ মিনিটে আবারও খেলায় সমতা ফেরান কুরিয়ান ক্লাব এপ্রিল ২৫ এর রিম চল মিন।

এরপরই শুরু হয় নাইজেরিয়ান সানডে চিজোবার ম্যাজিক ৫৭ এবং ৬১ মিনিটে জোড়া গোল করে দলকে আরও এগিয়ে নেন নাইজেরিয়ার সানডে চিজোবা । ৭৭ মিনিটে একটি গোল করে ব্যবধান কমান উত্তর কোরিয়ার ক্লাবের সং।যদি ও তখন আকাশী – নীলদের কপালে চিন্তা ছিলো। তবে, শেষ পর্যন্ত পূর্ন ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে আবাহনী লিমিটেড ঢাকা। ৪-৩ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে আবাহনী। ফাইনালে যেতে হলে এখন আবাহনীকে ফিরতি লেগে পিয়ংইয়ংয়ে অন্ততপক্ষে করতে হবে ড্র।

আর পড়তে পারেন