শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উত্তরা মোটর্স লিমিটেড এর ডিলার বিজনেস মিট অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৪, ২০১৭
news-image

প্রেস বিজ্ঞপ্তিঃ
বাংলাদেশে অটোমোবাইল সেক্টরের স্বনামধন্য, সু-প্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় মোটরসাইকেল আমদানীকারক, প্রস্তুতকারী, সংযোজনকারী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে মোটরসাইকেল বিক্রয় ও বিপননে এককভাবে ৫৮% মার্কেট শেয়ারের অধিকারী। বর্তমানে বাংলাদেশে দশ লক্ষেরও বেশী সংখ্যক বাজাজ মোটরসাইকেল চলাচল করছে।

উত্তরা মোটর্স সবচেয়ে জনপ্রিয় এবং সর্বাধিক বিক্রিত বাজাজ মোটরসাইকেল দীর্ঘ ৪ দশক ধরে সমগ্র দেশব্যাপী ১৫টি শাখা অফিস, ২৩২ টি মোটরসাইকেল থ্রী এস ডিলার এর মাধ্যমে বাজারজাত করে আসছে ও ২০০ এর অধিক অনুমোদিত সার্ভিস সেন্টার তথা প্রশিক্ষনপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে থানা/ গ্রামগঞ্জে বিক্রোয়োত্তর সেবা প্রদান নিশ্চিত ও সহজলভ্য করে আসছে । গত ১১ই নভেম্বর চট্টগ্রামে উত্তরা মোটর্স এর ডিলার বিজনেস মিট’ ১৭ অনুষ্ঠিত হয় ।

উত্তরা গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান এর সভাপতিত্ত্বে চট্টগ্রাম, নোয়াখালী ও কক্সবাজার জেলার বিভিন্ন অঞ্চল থেকে ডিলারবৃন্ধ অংশ গ্রহন করেন। উপ-ব্যবস্থাপনা পরিচালক ডুরান্ড মেহদাদুর রহমান, নির্বাহী পরিচালক কাজী ইমদাদ হোসেন সহ উচ্চপদস্থ কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিগন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চিফ অপারেটিং অফিসার শাহাদাত হোসেন। নির্বাহী পরিচালক কাজী ইমদাদ হোসেন গত অর্থ বছরের অর্জিত কোম্পানীর ব্যবসায়িক বিভিন্ন দিক ডিলারদের সামনে তুলে ধরেন। তিনি ভবিষ্যতের চ্যালেঞ্জ সম্পর্কে ডিলারদের অবহিত করেন এবং প্রস্তুতি গ্রহনের আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে মতিউর রহমান সম্মানিত সকল ডিলারদেরকে বিগত বছরের সাফল্যের জন্য উষ্ণ অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি ২০১৭-১৮ অর্থবছরকে “গ্রাহকের আনন্দ আমাদের অঙ্গিকার” নামে ঘোষনা দেন। ১৯৭৩ সাল থেকে উত্তরা মোটর্স বাংলাদেশের প্রতিটি প্রান্তে প্রশিক্ষনপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে বিক্রোয়োত্তর সেবা প্রদান করে আসছে। তিনি ২০১৬-২০১৭ সালের বিক্রয় সাফল্যে, থ্রী এস ডিলারদেরকে ক্রেস্ট ও আকর্ষনীয় পুরস্কার প্রদান করেন।

আর পড়তে পারেন