শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

উত্তরা মোটর্স বাজারে নিয়ে এলো অত্যাধুনিক সুজুকি ভিটারা ব্রেজা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৬, ২০২১
news-image

 

 

স্টাফ রিপোর্টার:

দেশের স্বনামধন্য সুপরিচিত এবং শীর্ষস্থানীয় গাড়ী বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড উইকেড এসইউভি সুজুকি ভিটারা ব্রেজা ভার্চুয়াল উদ্বোধন এর মাধ্যমে বাজারজাত শুরু করল।

নতুন ভিটারা ব্রেজা আকর্ষনীয় এবংবোল্ড লুকে নতুন ফিচার আর প্রিমিয়াম ইন্টিরিয়র নিয়ে বাজারে আসল।

স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ও উন্নত স্বয়ংক্রীয় ট্রান্সমিশনের সাথে শক্তিশালী ১৫০০ সিসিরকে সিরিজ পেট্রোল ইঞ্জিন সজ্জিত ভিটারা ব্রেজায় রয়েছে গ্রাহকের জন্য অনেক আকর্ষনীয় বৈশিষ্ট্য: অটো ফোল্ডিং ও আরভিএমস, অটোমেটিক ডুয়াল চেম্বার এলইডি প্রজেক্টর হেডল্যাম্পস, অটোমেটিক রেইন সেনসিং ওয়াইপারস, ক্রুজ কন্ট্রোল সিস্টেম,ভয়েজকমান্ড, স্টিয়ারিংমাউন্টেড অডিও এবং কলিং কন্ট্রোলস, পুশ স্টার্ট/ স্টপ ও স্মার্ট কি, ৭” টাচস্কিন স্মার্ট প্লেষ্টুডিও, ডুয়েল এসআরএস এয়ার ব্যাগ, ব্যাকক্যামেরা এবং পার্কিংসেন্সর, এবিএসসহ ইবিডি।

গাড়িটির বিস্তারিত জানতে সুজুকির অফিসিয়াল ওয়েব সাইটে www.suzukicar.com.bd.ভিজিট করুন।

উত্তরা মোটর্স লিমিটেড এর উপ ব্যবস্থাপনা পরিচালক জনাব ডুরান্ড রহমান এবং হেড অব বিজিনেস প্লানিং  জনাব নাঈমূর রহমান ভার্চুয়াল উদ্বোধন এর মাধ্যমে নতুন ভিটারা ব্রেজা এর আনুষ্ঠানিক বাজারজাতকরনের ঘোষনা দেন।

নতুনভিটারা ব্রেজার দুটি পৃথক ভেরিয়েন্ট রয়েছে  সিঙ্গেল টোন ভেরিয়েন্ট ও ডুয়েল টোন ভেরিয়েন্ট।

সিঙ্গেল টোন ভেরিয়েন্টে রয়েছে আকর্ষনীয় ৪টি কালার : গ্রানাইট গ্রে, প্রিমিয়াম সিলভার, পার্ল আরটিক হোয়াইট, অটামঅরেঞ্জ

ডুয়েল টোন ভেরিয়েন্টে রয়েছে আকর্ষনীয়  ৩ টি কালার কম্বিনেশন: সিজলিং রেড উইথ মিডনাইট ব্লাকরুফ, টর্ক ব্লু উইথ মিডনাইট ব্লাকরুফ, গ্রানাইট গ্রে উইথ অটামঅরেঞ্জরুফ

সিঙ্গেল টোন ভেরিয়েন্টের দাম ২৪ লাখ ৫০ হাজার টাকা এবং ডুয়েল টোন ভেরিয়েন্টের দাম ২৫ লাখ ৫০ হাজার টাকা।

এ ছাড়াও আছে গাড়ি ক্রেতাদের জন্য বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান থেকে সহজে গাড়ি লোনের সুবিধা।

প্রতিটি ভিটারা ব্রেজা গাড়ির জন্য উত্তরা মোটর্স দিচ্ছে ৩ বছর বা ৫৫,০০০ হাজার কিলোমিটার এর সুজুকি  স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি এবং  ১২ টি ফ্রি সার্ভিস সেবা।

উত্তরা মোটর্স বিক্রয়ত্তোর সেবাপ্রদানে বদ্ধপরিকর। সারা বাংলাদেশে নিজস্ব ১১টি শাখা অফিস ও ৮টি সার্ভিস সেন্টারের মাধ্যমে দেশব্যাপি সুজুকি গাড়ির সেবাপ্রদান করে আসছে।

উত্তরা মোটর্স  ৮০ দশক থেকে এ পর্যন্ত ৫০ হাজারেরও বেশী সুজুকি গাড়ি বিক্রয় করেছে যা সম্ভব হয়েছে শুধুমাত্র ক্রেতাদের সন্তুষ্টিতে।

 

আর পড়তে পারেন