বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উত্তরা মোটর্স কর্তৃক রমজানে কোটি টাকার পুরস্কার এর ১ম র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৮, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টার:

পবিত্র মাহে রমজানে বাজাজ মোটরসাইকেল ক্রয় করুন আর র‌্যাফেল ড্র এর মাধ্যমে জিতে নিন মোট ১ কোটি টাকার পুরস্কার। এই অফারের ১ম র‌্যাফেল ড্র উত্তরা মোটর্স এরকর্পোরেট অফিসে অনুষ্ঠিত হয় গত ২৪ মে ২০১৮।

১ম বিজয়ীহিসাবে ৫ লক্ষটাকা পুরস্কার জিতে নেন ঢাকার মোঃসাইদুররহমানখান,১লক্ষ টাকা করে ৫ জন বিজয়ী হলেন খুলনার  মাসুমবিল্লা, ব্রাক্ষ্মনবাড়িয়ার মোঃনাদিরুলখান, ময়মনসিংহের নিরাঞ্জন চন্দ্র দাশ, দিনাজপুরেরজনাব শামসুজ্জামান এবংচট্টগ্রামের মিঠুন চন্দ্র সহ আরও ৩৫ জনপায় ২০ হাজার টাকা করে এল জি সামগ্রী।

উত্তরা মোটর্স এর উপ ব্যাবস্থাপনা পরিচালক  ডুরান্ড মেহদাদুর রহমান ৫ লক্ষ টাকা পুরস্কার বিজয়ী ঢাকার মোঃসাইদুর রহমানকে পুরস্কৃত করেন, এ সময় কাজী ইমদাদ হোসেন, নির্বাহীপরিচালক, হুমায়ূনকবির, পরিচালক অর্থ ও হিসাবসহ অনান্য উর্ধত্বন কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন।

যে কোন বাজাজ মোটরসাইকেল ক্রয়ে প্রতিসপ্তাহে ১ম পুরস্কার হিসেবে থাকছে নগদ ৫ লক্ষ টাকা পুরস্কার, ২য় পুরস্কার হিসেবে ১ লক্ষ টাকা করে পাবে ৫ জন এবং আরও ৩৫ জন পাবে ২০ হাজার টাকা করে পুরস্কার। এভাবে প্রতি সপ্তাহে পাবে মোট ৪১ জন পুরস্কার। রমজানের এই অফার টি চলবে ২৩ জুন ২০১৮ পর্যন্ত।

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয়, সর্বাধিক বিক্রিত এবং নাম্বার ওয়ান ব্র্যান্ড বাজাজ মোটরসাইকেল ক্রেতাদেরজন্য কোটি টাকার ঈদ বোনাস, এ ছাড়াও বাজাজ মোটরসাইকেল এখন আরও বেশী আকর্ষনীয় মূল্যে, বাজাজসিটি ১০০ মাত্র ৯১,৫০০ টাকায়, প্লাটিনা কিক স্টার্ট ১,০৩,৫০০ টাকা ও সেলফ স্টার্ট ১০৮,৫০০ টাকায়, ডিস্কভার ১০০সিসি ১,২৬,০০০ টাকায়, ডিস্কভার ১২৫সিসি ড্রামএখন ১,৩৩,৫০০টাকা এবং ডিস্ক ব্রেক এর মূল্য ১,৪৪,৫০০ টাকা।

আজই আপনার নিকটস্থ উত্তরা মোটর্স এরঅনুমোদিত ডিলারের নিকট থেকে পছন্দের বাজাজ মোটরসাইকেল আকর্ষনীয় মূল্যে  ক্রয় করুন এবং কোটি টাকার পুরস্কার জিতেনিন।

বাংলাদেশে বাজাজ মোটরসাইকেলের একমাত্র পরিবেশক উত্তরা  মোটর্স  লিমিটেড।

আর পড়তে পারেন