মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উত্তরা মোটর্স এক অদম্য বাংলাদেশীকে বাজাজ ভি১৫ মোটরসাইকেল দিয়ে সম্মানিত করল

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৮, ২০১৭
news-image

স্টাফ রির্পোটারঃ
উত্তরা মোটর্স লিঃ বাংলাদেশে দীর্ঘ ৪৫ বৎসর যাবৎ অটোমোবাইল ব্যবসার পাশাপাশি সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানমূলক কাজ করে যাচ্ছে। যারমধ্যে অন্যতম ব্রাক্ষ্মনবাড়িয়া জেলার চারগাছ উপজেলায় ১৯৪৪ সালে প্রতিষ্ঠা করে চারগাছ এন, আই ভূইয়া বালক উচ্চ বিদ্যালয়, ১৯৭৩ সালে চারগাছ এন, আই ভূইয়া ডিগ্রীকলেজ এবং ১৯৮১ সালে চারগাছ আফিয়া খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করে। পাশাপাশি স্বাস্থ্য ক্ষেত্রে বিশেষ অবদান হিসাবে ২০০১ সালে জিরো ক্লাবফুট এবং কিউর ক্লেফ্ট (তালুকাটা) প্রজেক্ট চালু করেন।

মানুষ ও সমাজের জন্য অবিরত কাজ করেন যে সব আলোকিত মানুষ আমরা তাদের বলি অদম্য বাংলাদেশী INVINCIBLE BANGLADESHI, তেমনি একজন মানুষ ডাঃ জামশেদ আলম, যিনি নিভৃতে মীরসরাইকে বদলে দেওয়ার কাজ করছে।

এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে উত্তরা মোটর্স এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মতিউর রহমান সমাজ পরিবর্তনের কারিগর জনাব জামশেদ আলমকে স্বাধীনতার স্বারক বাজাজ ঠ১৫ মোটরসাইকেলটি বিশেষ সম্মাননা হিসাবে প্রদান করেন। উপ ব্যবস্থাপনা পরিচালক জনাব ডুরান্ড মেহদাদুর রহমান, হেড অব বিজেনেস প্লানিং নাইমুর রহমান সহ উত্তরা মোটর্স এর অন্যান্য পরিচালকবৃন্দ, উচ্চপদস্থ কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিগন এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশে অটোমোবাইল সেক্টরের স্বনামধন্য, সুপ্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় মোটরসাইকেল আমদানীকারক, প্রস্তুতকারী, সংযোজনকারী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে মোটরসাইকেল বিক্রয় ও বিপননে এককভাবে ৫৮% মার্কেট শেয়ারের অধিকারী। বর্তমানে বাংলাদেশে পনের লক্ষেরও বেশী সংখ্যক বাজাজ মোটরসাইকেল এবং সিএনজি অটোরিক্সা চলাচল করছে।

আর পড়তে পারেন