শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইয়াবাসহ আটক পুলিশ কর্মকর্তাকে কুলাঙ্গার বললেন শিক্ষক বাবা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৯, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
ইয়াবাসহ ধরা পড়েছেন কুমিল্লার বাসিন্দা আবুল বাসার বকুল নামে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই)।

শনিবার (১৮ আগষ্ট) সকাল ৯ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের বারৈয়ারহাট এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-৭। এসময় তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক আবুল বাসার বকুল কুমিল্লার দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের ভৈষেরকুট গ্রামের অবসরপ্রাপ্ত প্রাইমারির প্রধান শিক্ষক আব্দুল হামিদের ছেলে। বাসার ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা শাখায় কর্মরত বলে জানা গেছে। তিন ভাইয়ের মধ্যে তিনি সবার বড়। এদিকে, ইয়াবাসহ পুলিশের ওই কর্মকর্তা আটকের পর তার নিজ বাড়ি দেবিদ্বার উপজেলার ভৈষেরকুট গ্রামে গেলে লোকজন তার প্রতি ঘৃণা প্রকাশ করেন।

এমনকি তার পিতা প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হামিদও ক্ষোভ প্রকাশ করে নিজের ছেলেকে কুলাঙ্গার বলে আখ্যায়িত করেন। প্রায় ৮০ ঊর্ধ্ব বয়সী আব্দুল হামিদ জানান, নৈতিক আদর্শ বুকে লালন করে সততা ও নিষ্ঠার সাথে প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক ও পরে প্রধান শিক্ষক পদে চাকরি করেছি। কখনও নীতিভ্রষ্ট হইনি। সারা জীবনের উপার্জন তো তাদের (ছেলে মেয়েদের) পিছনেই খরচ করেছি। তাদের শিখিয়েছি লেখাপড়া। আর আমার আদর্শের ছেলেই নাকি আইন-শৃঙ্খলা বাহিনীতে চাকরি করে মাদক ব্যবসায় জড়িয়ে অবৈধ উপার্জন করায় ব্যস্ত! ধিক্কার জানাই এমন ছেলেকে।

আর পড়তে পারেন