বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন লাকসাম উপজেলার সম্মেলন অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩০, ২০১৯
news-image

 

নিজেস্ব প্রতিনিধিঃ

রবিবার বিকালে লাকসাম আইএবি মিলনায়তনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লাকসাম উপজেলা শাখার উদ্যোগে শাখা সভাপতি শাহাদাত হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল ইসলাম সবুজের সঞ্চালনায় ‘উপজেলা সম্মেলন-২০২০’ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সভাপতি মুহা. জিল্লুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাহাবায়ে কেরামের অনুসরণের মাধ্যমে নিজেদের জীবন গঠন করতে হবে। ত্যাগের মানসিকতা থাকতে হবে সাহাবায়ের কেরামের মত। দ্বীন প্রতিষ্ঠার লক্ষে যারা কাজ করে তাদেরকে জীবনের সর্বক্ষেত্রে সাহাবায়ে কেরামের আদর্শ অনুসরণ করতে হবে।

তিনি আরও বলেন, দেশে আজ অরাজক পরিস্থিতি চলছে। প্রতিবাদী কণ্ঠগুলোকে স্তব্দ করে দিতে নানামুখী ষড়যন্ত্র চলছে। যারা অন্যায়ের প্রতিবাদ করে তাদেরকে বিভিন্নভাবে হেনস্থা করা হয়। জুলুম-নির্যাতন, মামলা-হামলার মাধ্যমে তাদের কণ্ঠকে রুদ্ধ করে দিতে চায়। এই জুলুম-নির্যাতনের বিরুদ্ধে দেশ এবং জাতিকে মুক্ত করতে আগামী দিনে নিজেদেরকে নেতৃত্বের যোগ্য করে গড়ে তুলতে হবে।

উক্ত সম্মেলনে আরো বক্তব্য রাখেন, ইশা ছাত্র আন্দোলন কুমিল্লা দক্ষিণ শাখার সদ্য সাবেক সভাপতি মুহা. মনির হোসাইন, সাবেক সভাপতি মাওলানা আহমাদ উল্লাহ খালিদ, সাধারণ সম্পাদক আবু জাফর সালেহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাহুদ্দীন শিহাব, আলিয়া মাদ্রাসা সম্পাদক নুরে আলম, লাকসাম পৌরসভার সভাপতি ফরহাদ হোসাইন, লাকসাম উপজেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মুমিন, বামুক লাকসাম উপজেলা শাখার সেক্রেটারি আমির হোসেন প্রমুখ।

উক্ত সম্মেলনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লাকসাম উপজেলা শাখার ২০১৯ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২০ সেশনের কমিটি ঘোষণা করা হয়।

সভাপতি: রবিউল ইসলাম সবুজ, সহ-সভাপতি: নুরে আলম, সাধারণ সম্পাদক: আব্দুল মুমিন৷
র্নিবাহিক কর্মকর্তা এ কে এম সাইফুল আলম জানান, অগ্নি কান্ডে প্রায় চার লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে৷

আর পড়তে পারেন