শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরেছে মেসি

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২২, ২০১৯
news-image

এহসান ফারুকীঃ

গত মৌসুম শেষ হওয়ার পর থেকে লিওনেল মেসিকে আর দলে পাননি বার্সা কোচ এর্নেস্তো ভালভারদে। আগামী রবিবার রিয়াল বেতিসের বিপক্ষে বার্সেলোনার জার্সিতে দেখা যেতে পারে আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসিকে।

বুধবার বার্সেলোনার সঙ্গে পুরোদমে অনুশীলন করতে দেখা গেছে মেসিকে। পায়ের চোট কাটিয়ে এবার ফেরার অপেক্ষায় রয়েছেন তিনি। বার্সার প্রাক মৌসুমের কোনও ম্যাচেই ছিলেন না ৩২ বছর বয়সী ফরোয়ার্ড। কোপা আমেরিকা এরপর ছুটিতে ছিলেন তিনি। বিলবাওর বিপক্ষে লা লিগার উদ্বোধনী ম্যাচেও খেলতে পারেননি পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

মেসিকে সবশেষ মাঠে দেখা গেছে চিলির বিপক্ষে আর্জেন্টিনার কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে। ওই খেলায় বিতর্কিত লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তাকে । এরপর পায়ের চোট কাটিয়ে ওঠার লড়াই করে গেছেন কয়েক সপ্তাহ। বুধবার লিগ চ্যাম্পিয়নদের প্রথম অনুশীলন সেশনে দেখা যায়নি তাকে।,তবে দিনের শেষ দিকে সতীর্থদের সবার সঙ্গে অনুশীলন করেছেন মেসি।

আগামী রবিবার বেতিসের বিপক্ষে আর্জেন্টাইনকে মাঠে নামাতে আশাবাদী বার্সা কোচ ভালভারদে। উসমান দেম্বেলে ও লুইস সুয়ারেজ ইনজুরিতে ছিটকে যাওয়ায় মেসিকে এ সময় ভীষণ দরকার কোচের। আর বেতিসের বিপক্ষে মাঠে নামলে প্রথমবার নতুন চুক্তি আন্তোয়ান গ্রিয়েজমানের সঙ্গে আক্রমণভাগে মেসিকে দেখা যাবে।

আর পড়তে পারেন