বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আল আকসা মসজিদে খুন ও নামাজ বন্ধের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ ও মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৭, ২০১৭
news-image

 

আয়েশা আহমেদ লিজা, ব্রাহ্মণবাড়িয়া॥

পবিত্র আল আকসা মসজিদে মুসল্লিদের খুন ও নামাজ বন্ধের প্রতিবাদে    বৃহষ্পতিবার   বিশ্ব   সুন্নী   আন্দোলন   এর   উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে।

বেলা সাড়ে ১১টার দিকে   ব্রাহ্মণবাড়িয়া   প্রেসক্লাবের   সামনে   সংগঠনের   জেলা   শাখার সভাপতি গাজী মোঃ ফয়েজ আহাম্দ আল চিশতীর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল   ও   মানববন্ধন   অনুষ্ঠিত   হয়।

এসময়   উপস্থিত   ছিলেন   সংগঠনের কেন্দ্রীয় নেতা সুফী আহমদ শাহ মোর্শেদ, যুব ফ্রন্টের কেন্দ্রীয় নেতা আবু হানিফ, মাওলানা জাবের আল মনসুর মোল্লা, নজরুল ইসলাম মাস্টার,আতাউর রহমান জাকির, আশরাফুল হক, যুব ফ্রন্টের জেলার সাধারন সম্পাদক ও নক রুবেল, ছাত্রী ফ্রন্টের আহবায়ক সালমা আক্তার, ইভা, আরমিনা আক্তার,কানিজ আক্তার প্রমুখ।

সমাবেশে বক্তারা দুনিয়ার সর্বত্র ধর্ম রাষ্ট্রের নামে চরম অর্ধম উগ্রবাদী ইহুদীবাদী হিংস্র পাশবিক অবৈধ ইসরায়েলী স্বৈর দস্যু তন্ত্রের   রাষ্ট্রীয়   সন্ত্রাসের   বিরুদ্ধে   বিশ্ব   মানবতা   ঐক্যবদ্ধ   হওয়ার আহবান জানান। পাশবিক শক্তির নৃশংসতা হত্যা ও ধৃষ্টতার বিরুদ্ধে কেবল প্রতিবাদ মিছিল ও নিন্দা জানানোই যথেষ্ট নয়, সত্য ও মানবতা বিরোধী খুনী অপশক্তির বিরুদ্ধে এগিয়ে আসার আহবান জানান।

আর পড়তে পারেন