বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আমড়াতলীতে ট্রেনে কাটা পড়ে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৯, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার আমড়াতলীতে মোবাইল ফোনে কথা বলতে বলতে চট্টগ্রামগামী কর্ণফুলী ট্রেনে কাটা পড়ে জসিম উদ্দিন (২৬) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। সে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাস্টার্স (প্রিলিমিনারি) ১৮-১৯ সেশনের প্রথমবষের্র ছাত্র।

ঢাকা-চট্টগ্রাম রেলপথে শিমড়া ও বানাসুয়ার মাঝামাঝি স্থানে আমড়াতলী এলাকায় শুক্রবার রাত ১১টায় এ দুর্ঘটনা ঘটে।

জসিম বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামের আব্দুল মালেকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. ইসমাইল হোসেন।

স্থানীয় কয়েকজন কৃষক ও ব্যবসায়ী এমরান হোসেন রানা জানান, রাতে আমড়াতলী এলাকায় এক যুবক মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন দিয়ে হেঁটে দক্ষিণ দিকে যাচ্ছিল। এমন সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী কর্ণফুলী ট্রেন অনেকবার হর্ন দিচ্ছিল। ট্রেনটি যাওয়ার পর দেখি তার মরদেহ পড়ে আছে।

জসিমের বড় ভাই গিয়াস উদ্দিন জানান, জসিম কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাস্টার্স (প্রিলিমিনারি) ১৮-১৯ সেশনের প্রথমবষের্র ছাত্র ও ওষুধ কোম্পানি অক্সিনিন ফার্মাতে কর্মরত ছিলেন। তিনি আরও বলেন, আমার ভাই (জসিম) দুপুরে খাওয়া-দাওয়া করে বাসা থেকে বের হয়। সন্ধ্যায় কয়েকজন লোকের কাছে শুনতে পাই রেললাইনে মরদেহ পড়ে আছে।

এসআই ইসমাইল হোসেন বলেন, মরদেহের সঙ্গে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, একই স্থানে বুধবার মৌলভীনগরের মো. হারুন মিয়া নামের এক ব্যক্তি ট্রেনে কাটা পড়ে আহত হন। তিনি এখন কুমিল্লা গোমতি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আর পড়তে পারেন