বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমেরিকার ভার্জিনিয়ায় গাড়ির ধাক্কায় বাংলাদেশী যুবতীর মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৫, ২০২০
news-image

 

ভার্জিনিয়া ডেস্ক :

আমেরিকার ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টিতে গত শুক্রবার গাড়িতে ধাক্কা খেয়ে বাংলাদেশী তাহমিনা আকতার (৩৯) মারা গেছেন বলে জানিয়েছেন ফেয়ারফ্যাক্স কাউন্টি কর্তৃপক্ষ।

গত শুক্রবার বিকাল প্রায় পৌনে চারটার দিকে, স্প্রিংফিল্ডের ৩৯ বছর বয়সী তাহমিনা আক্তার স্প্রিংফিল্ডের একটি ক্রসওয়াকের বাইরে ভিলা পার্ক রোডের কাছে ব্যাকলিক রোড পার হচ্ছিলেন, তখন ব্যাকলিক রোডের দক্ষিণমুখী যাতায়াত করা ২০১৯ এর অডি এস৫ এর একটি গাড়ি তাকে ধাক্কা মারে বলে এক বিবৃতিতে ফেয়ারফ্যাক্স কাউন্টি পুলিশ জানিয়েছে।

সাথে সাথে তাহমিনা আক্তারকে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয় এবং সেখানে তার দুদিন পর তার মৃত্যু হয়। তাহমিনা আকতারকে ধাক্কা মারা অডির চালক দুর্ঘটনার পর ঘটনাস্থলেই থাকেন এবং পুলিশ ও গোয়েন্দাদের সহায়তা করছেন বলেও ফেয়ারফ্যাক্স কাউন্টি কর্তৃপক্ষ জানিয়েছে।
স্পিড এবং অ্যালকোহল সংঘর্ষের কারণ ছিল না বলে পুলিশ জানিয়েছে। পুলিশ জানায়, এ বছর ফেয়ারফ্যাক্স কাউন্টিতে আটজন পথচারীর প্রাণহানির ঘটনা ঘটেছে। তবে কর্তৃপক্ষ এই দুর্ঘটনা সম্পর্কে যেকোন তথ্য সহ যে কাউকে ৭০৩–২৮০-০৫৪৩ এ যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে।

প্রায় ১০ মাস পূর্বে তাহমিনা আকতার বাংলাদেশ থেকে আসেন এবং সপরিবারে ভার্জিনিয়ায় স্বামী ও দুই কন্যা নিয়ে বসবাস শুরু করেন। ঘটনার দিন তাহমিনা তার কর্মস্থল ম্যাকডোনাল্ড রেস্টুরেন্ট কাজ শেষে বাসায় ফিরবার পথে গাড়ির ধাক্কা খেয়ে আহত হয়ে দুদিন পর ফেয়ারফ্যাক্স হাসপাতালে ইন্তেকাল করেন। ৩ মার্চ মঙ্গলবার দুপুরে বাদ জোহর নামাজে জানাযা শেষে আমা কবরস্থানে তাকে দাফন করা হয়।

আর পড়তে পারেন