শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি পদ নিতে আসিনি, কর্মী হয়ে আপনাদের সাথে কাজ করতে চাই -এ এফ এম তারেক মুন্সী

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৮, ২০১৮
news-image

জামাল উদ্দিন দুলালঃ
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জন্য আন্দোলন গড়ে তুলতে হবে। দেশ মাতা( খালেদা জিয়া)কে মুক্তি না দিলে দল আগামী নির্বাচনে যাবে না। নেত্রী ( খালেদা জিয়ার) মুক্তির জন্য আমরা এক হয়ে আন্দোলন করে দেশ মাতাকে মুক্ত করে আনব ইনশাল্লাহ। আমি পদ পদবী নিতে আসিনি আমি আপনাদের কর্মী হয়ে আপনাদের সাথে কাজ করতে চাই। আসুন আমরা সবাই এক হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে দলকে সু-সংগঠিত করে খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করে গড়ে তোলতে হবে।

তিনি শনিবার দুপুরে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা ও পৌর ছাত্রদলের একাংশের আয়োজনে কুমিল্লা’র আলেখারচর হোটেল মায়ামীতে বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তির দাবীতে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে হংকং বিএনপি’র সভাপতি ও কুমিল্লা -৪ (দেবিদ্বার) আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী এ এফ তারেক মুন্সী এসব কথা বলেন।

দেবিদ্বার উপজেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক মো. শাহ জামান এর সভাপতিত্বে ও কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবকদল নেতা মো. আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় আয়োজিত প্রতিবাদ সভায় এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি এস এম ইমরান হাসান, বরকামতা ইউপি বিএনপি নেতা আবদুস ছামাদ সামু, সুবিল ইউপি’র বিএনপি নেতা আবদুল মান্নান, দেবিদ্বার উপজেলা যুবদল নেতা মো. আবদুল আলিম পাঠান, মো. দেলোয়ার হোসেন, কুমিল্লা আইনজীবি সমিতির সদস্য এডভোকেট মো. মফিজুল ইসলাম, উপজেলা স্বেচ্ছা সেবকদল নেতা মো. জসিম উদ্দিন সরকার, মো. তৈয়বুর রহমান, চান্দিনা উপজেলা বিএনপি’র নেতা মো. ফারুক খান, বনকুট ইউপি যুবদল নেতা মো. আবু তাহের ভূইয়া, ওলামদল নেতা মো. মাহবুবুর রহমান সরকার, দেবিদ্বার পৌরসভা ছাত্রদল নেতা মো. জুম্মান আহমেদ, গুনাইঘর ইউনিয়নের ছাত্রদল নেতা মো. কাউছার আহামেদ, বরকামতা ইউনিয়নের ছাত্রদল নেতা মো. ইসমাঈল হোসেন, ফতেহাবাদ ইউনিয়নের ছাত্রদল নেতা মো. রাজিব হাসান, শালঘর ইউনিয়নের ছাত্রদল নেতা মো. সাখাওয়াত হোসেন, ধামতী ইউনিয়নের ছাত্রদল নেতা মো. আপন মির্জা, রাজামেহার ছাত্রদল নেতা আবুল বাশার মুন্সী, মো. ছাত্রদল নেতা মো. আনোয়ার হোসেন, সহ আরো অনেকে প্রমূখ।

আর পড়তে পারেন