বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি আর মেসি ছাড়া কারও এত সামর্থ্য নেই- রোনালদো

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩১, ২০১৮
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

একের পর এক বোমা ফাটিয়ে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সম্প্রতি তার রিয়াল মাদ্রিদ ছাড়ার পেছনে প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে দায়ী করেছেন জুভেন্তাস তারকা। এবার নিজের যোগ্যতা নিয়ে মুখ খুললেন সি আর সেভেন। সঙ্গে টেনে আনলেন গত এক দশক ধরে তার চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসিকে।

পর্তুগিজ সুপারস্টার বললেন,তার আর মেসির ধারেকাছে কেউ নেই। ৩৩ বছর বয়সী রোনালদো গত রাশিয়া বিশ্বকাপের পরেই রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যোগ দিয়েছেন। চলতি বছর বেশ কিছু আন্তর্জাতিক পুরস্কারে তাকে আর মেসিকে উপেক্ষা করা হয়েছে। যেমন উয়েফা বর্ষসেরা কিংবা ব্যালন ডিঅর! যে ব্যালন ডিঅর গত ১০ বছর ধরে সমান পাঁচবার করে ভাগ করে নিয়েছেন মেসি-রোনালদো।

জুভেন্তাস তারকা মনে করেন,এখনকার কোনো ফুটবলার টানা ১০ বছরের বেশি সময় শীর্ষস্থান ধরে রাখার যোগ্য নয়! ফ্রান্স ফুটবল সাময়িকীকে দেওয়া এক সাক্ষাতকারে সিআর সেভেন বলেন, বলুন তো কয়জন ফুটবলার টানা ১০ বছর ধরে শীর্ষস্থনীয় ফুটবলের শীর্ষস্থান ধরে রাখতে পারে? সংখ্যাটা হাতে গোনা। আমি আর মেসি- এই দুজন ছাড়া আর কারও এই সামর্থ্য নেই। আমি তো আরও ৪-৫ কিংবা ৬ বছর ফুটবল খেলার ইচ্ছা রাখি।

নিজের সামর্থ্য নিয়ে আত্মবিশ্বাসী রোনালদো আরও বলেন,আমার বয়সেকোনো ফুটবলার১০০ মিলিয়নে কোনো ক্লাবে যোগ দিতে পারেনি। অন্যদের প্রতি সম্মান রেখেই বলছি, আমার বয়সেতারা চীন, আরব আমিরাত যায় ক্যারিয়ার শেষ করতে। নিজের খেলার মানটাতারা ধরে রাখতে পারে না। আমি যা এখনও, এই বয়সেও ধরে রেখেছি।

আর পড়তে পারেন