শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমির খানের সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া ভাট!

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

‘রাজি’ তারকা আলিয়া ভাট এখন বলিউডে অন্যতম আকাঙ্ক্ষিত অভিনেত্রী। বেশ কয়েক বছর ধরে আলিয়া তাঁর অভিনয়দক্ষতা দিয়ে দর্শক-হৃদয় জয় করেছেন। শিল্পী হিসেবে তাঁর বেড়ে ওঠার সাক্ষ্য দিচ্ছে ছবিগুলো। বক্স অফিসেও ব্যাপক সাফল্য পেয়েছে তাঁর অভিনীত ছবি।

কয়েক মাস আগে সংবাদমাধ্যমগুলো বলেছিল, ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া ভাট। গুঞ্জন ছিল, ভারতের বিতর্কিত ধর্মগুরু ও বক্তা আচার্য রজনীশের জীবনীভিত্তিক ছবিতে অভিনয় করবেন আমির। রজনীশ ‘ওশো’ নামে বেশি পরিচিত। এরপর আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা না আসায় গুঞ্জনটি আর পাত্তা পায়নি। সেই গুঞ্জনটি যদি সত্যি হয়, তবে কি ভক্তরা বিস্মিত হবে না?

যা হোক, কয়েক দিন ধরে আমির খানের বাসায় আলিয়া ভাটকে যেতে দেখা যাচ্ছে। প্রথমবার আমিরের সঙ্গে তাঁর দেখা হয় প্রয়াত রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণার শ্রাদ্ধানুষ্ঠানে। গতকাল মঙ্গলবার ফের আমিরের বাসায় উপস্থিত হন আলিয়া। মজার ব্যাপার হলো, এবার আলিয়ার সঙ্গে ছিলেন তাঁর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরিচালক আয়ান মুখার্জি।

গত রাতে আমির খানের বাসায় আলিয়া-আয়ানের পাশাপাশি ‘সিক্রেট সুপারস্টার’ পরিচালক অদ্বৈত চন্দন উপস্থিত হন। অভিনেতা ও পরিচালকদের এই ঘন ঘন যাওয়া-আসা কি নতুন কোনো প্রকল্পের ইঙ্গিত দিচ্ছে না? অথবা রজনীশের বায়োপিক নির্মাণের জন্যই নয় তো?

এর আগে অবশ্য এ-ও শোনা গিয়েছিল, ‘কাপুর অ্যান্ড সন্স’ পরিচালক শকুন বাতরা ভগবান রজনীশের বায়োপিক নির্মাণ করবেন। কিন্তু আয়ান, আলিয়া ও আমিরের ঘন ঘন সাক্ষাৎ ইঙ্গিত দিচ্ছে, কোনো নতুন প্রকল্পে যুক্ত হচ্ছেন তাঁরা।

একদিন আগেই সুপারস্টার আমির খান অভিনীত ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে। এ উপলক্ষে রণবীর কাপুরের বাড়িতে একটি পার্টির আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন আমির খান, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খান। সেখানে উপস্থিত ছিলেন রণবীর কাপুরের প্রেমিকা আলিয়া ভাট।

ভক্তরা আশা করছেন, শিগগিরই নতুন কোনো ছবির আনুষ্ঠানিক ঘোষণা আসবে। আমির-আলিয়া জুটির রসায়ন দেখতে উন্মুখ ভক্তরা।

আর পড়তে পারেন