শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাদের দায়বদ্ধতা বেড়েছে পূর্বের তুলনায় অনেক – পরিকল্পনামন্ত্রী

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৪, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
পরিকল্পনামন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এমপি বলেছেন, আমাদের দায়বদ্ধতা বেড়েছে পূর্বের তুলনায় অনেক কেননা দেশের জনগন আমাদেরকে যেভাবে বিজয়ী করেছে তাতে বোঝা যায় তাদের প্রত্যাশা আমাদের কাছে অনেক উচ্চে। তাই আমাদের লক্ষ্য দেশের সকল মানুষকে নিয়ে একসাথে নতুন করে পথ চলা শুরু করা, মানুষের প্রত্যাশা পূরণ করা। যেখানে থাকবেনা কোন হানাহানি, মারামারি বা ভেদাভেদ।

শুক্রবার (৪ জানুয়ারী) বিকেলে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দোলখার ইউনিয়নের সন্ধ্যাইল এলাকায় নেতাকর্মেীদের সাথে মত বিনিময়কালে লোটাস কামাল এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী লোটাস কামাল আরো বলেন, কোনভা্বইে যেন কোন অপশক্তি আবার মাথা চাড়া দিয়ে না উঠতে পারে সে দিকে খেয়াল রাখতে হবে । ২০০১ আর মানুষ দেখতে চায়না। যেহেতু দেশবাসী আমাদেরকে সেবা করার সুযোগ প্রদান করেছে, দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছে তাই আমাদের এখনকার কাজ হচ্ছে আমাদেরকে তাদের চাহিদা তাদের প্রত্যাশা পূরণ করতে হবে। এজন্য দেশের সকল মানুষের সহযোগীতা আমরা চাই। শুধু নির্বাচনে বিজয় অর্জন করাই মূখ্য বিষয় নয়, বরং দেশের সকল মানুষ একসাথে মিলেমিশে আমাদের যে প্রত্যাশার জায়গা উন্নত দেশে পরিণত হওয়া সেখানে পৌছাতে হবে।

বিপুল ভোট জয় লাভ করা তিনি তার নির্বাচনী এলাকা কুমিল্লা-১০ এর সকল মানুষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, আমার এলাকার প্রতিটি বাড়ির প্রতিটি ঘরের মানুষই আমার সাথে ছিল, এমন একটি মানুষ আমি দেখিনি যার সাথে কথা বলে মনে হয়েছিল সে আমাকে ভোট দিবেনা। আসলে হয়েছেও তাই এলাকার প্রতিটি মানুষই আমাকে ভোট প্রদান করে বিজয়ী করেছেন। এমনকি আমার এলাকার অধিকাংশ প্রবাসী আমাকে ভোট দেওয়ার জন্য দেশে চলে এসেছিল, তাদের জন্য আমার বিশেষ ধন্যবাদ। সেই ১৫ আগস্টে আমরা শপথ নিয়েছিলাম শোককে শক্তিতে রূপান্তর করে আমরা বিজয় অর্জন করে দেশকে এগিয়ে নেওয়ার কাজে নিয়োজিত হবো। লক্ষ্য ছিল একটি উৎসবমুখর পরিবেশ তৈরী করা, আমরা তা করেছি। নির্বাচনের সময়ে এ এলাকায় আসলেই একটি ঈদ, মেলা বা উৎসবের আমেজ তৈরী হয়েছিল।

নির্বাচন পরবর্তী এ মতবিনিময়ে আরো উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুদ্দিন কালু, পৌরসভা মেয়র আব্দুল মালেক, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আবু ইউসুফ, নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম এবং সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাবৃন্দসহ আওয়ামী লীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ দলীয় সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আর পড়তে পারেন