শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আনিসুল হকের বাসভবনে প্রধানমন্ত্রী

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২, ২০১৭
news-image

ডেস্ক রিপোর্ট :

মেয়র আনিসুল হককে শেষ শ্রদ্ধা জানাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাসভবনে যান শনিবার দুপুরে। এসময় প্রধানমন্ত্রী মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এর আগে উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হকের মরদেহ বহনকারী বিমান বিজি ০০২ ফ্লাইটটি সিলেটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখান থেকে দুপরে ঢাকায় এসে পৌঁছায় বিমানটি।

বিমানবন্দরে তার মরদেহ গ্রহণের সময় উপস্থিত ছিলেন, তার ছোট ভাই আনিসুল হকের ছোট ভাই সেনাবাহিনীপ্রধান জেনারেল আবু বেলাল মো. শফিউল হক।

মেয়রের মরদেহের সঙ্গে দেশে ফিরেছেন তাঁর স্ত্রী রুবানা হক, ছেলে নাভিদুল হক, দুই মেয়ে ওয়ামিক উমায়রা ও তানিশা ফারিয়াম্যান হক। বিমানবন্দর থেকে আনিসুল হকের মরদেহ বনানীর ২৩ নম্বর সড়কে অবস্থিত তাঁর বাসভবনে নেয়া হয়। সেখানে তার শুভাকাঙ্খীরা তাকে শেষ বারের মত দেখার জন্যে ছুটে যান। তাদের মধ্যে ছিলেন ব্যবসায়ী নেতৃবৃন্দ। তারা মেয়রের বাসভবনে রাখা শোক স্মারকে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে শোক বাণী লেখেন।

বিকেলে আর্মি স্টেডিয়ামে আনার পর বাদ আসর জানাজা হবে। এরপর আনিসুল হকের মরদেহ বনানী গোরস্থানে তার মায়ের কবরের পাশে ছোট ছেলের কবরে দাফন করা হবে। ৬৫ বছর বয়সে মেয়র আনিসুল হক গত বৃহস্পতিবার রাত ১০টা ২৩ মিনিটে লন্ডনের একটি হাসপাতালে মারা যান। শুক্রবার লন্ডনের রিজেন্ট পার্ক মসজিদে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

আর পড়তে পারেন