বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আনন্দ উল্লাসে প্রধান মন্ত্রী ও নির্বচন কমিশনকে অভিনন্দন জানালো মেঘনাবাসী

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৫, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টার :

আনন্দ উল্লাস ও উদ্দিপনায় প্রধান মন্ত্রী ও নির্বাচন কমিশনকে অভিনন্দন জানালেন কুমিল্লার মেঘনা উপজেলাবাসী।

বৃহস্পতিবার সকাল ১০টায় ভাটের চর নতুন রাস্তা মোড় থেকে আনন্দ উল্লাস ও উদ্দিপণার মধ্যে দিয়ে মোটর শোভা যাত্রা ও জয় বাংলা ধ্বনিতে মুখরিত হয়ে উচ্ছাস প্রকাশ করে প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও নির্বাচন কমিশনের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন হাজার হাজার উপস্থিত জনতা। উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শোভা যাত্রাটি শেষ করে নেতৃবৃন্দ ।

গত ১৪ই মার্চ কুমিল্লা -১ (দাউদকান্দি -মেঘনা) থেকে মেঘনা উপজেলাকে হোমনা উপজেলার সাথে এনে কুমিল্লা -২ (হোমনা – মেঘনা) নির্বাচনী এলাকার খসড়া তালিকা প্রকাশ করায় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও নির্বাচন কমিশনের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য প্রধান করেন।

সাবেক উপজেলা প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুল আলম তার বক্তব্য বলেন, ১৬ জুলাই ১৯৯৮ সালে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাদের মেঘনা উপজেলা উপহার দিয়েছিলেন। উপজেলা পেয়েও আমরা আমাদের অধিকারের কথা বলতে পারছিলামনা, অধিনস্ত হয়ে থাকতে হতো আমাদের। এবার আবার মাননীয় প্রধান মন্ত্রী মেঘনা জনগনের দাবি মেনে মেঘনা কে হোমনা উপজেলার সাথে সংযোগ করে কুমিল্লা ২ আসন করায় মেঘনা বাসীকে রাজনৈতিক ভাবে আবার স্বাধীনতা দিয়েছেন ।  তাই আমি মাননীয় প্রধান মন্ত্রী ও নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জি:শফিক মৃধা ও হারুনুর রশিদ, ইউপি চেয়ারম্যান আহসান উল্লাহ মাস্টার, মাইনুদ্দিন মুন্সী তপন, সানাউল্লাহ শিকদার, মাজহারুল ইসলাম, আ:লতিফ সরকার, সহ আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন