শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আগামী নির্বাচন হবে নৌকার নির্বাচন – পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৪, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ‘আগামী নির্বাচন হবে নৌকার নির্বাচন। দেশজুড়ে উন্নয়নের জোয়ারে মানুষ এখন জননেত্রী শেখ হাসিনা ও নৌকার উপর বিশ্বাসী হয়ে গেছে। দেশের উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই সে ধারণা মনে প্রাণে বিশ্বাস করে দেশবাসী।

শনিবার (১৪ অক্টোবর)  বিকেলে কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট এ আর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত কর্মীসভায় পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল আরো বলেন, দেশ ও জাতির উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই ।আর আওয়ামীলীগ সরকারের এ উন্নয়নের কথা শুধু কথার কথা নয়। সারা দেশের দিকে তাকালেই বোঝা যায় দেশ কতটা এগিয়েছে আমরা কোথা থেখে কোথায় গিয়েছি।আমরা নিজেদের টাকায় পদ্মা সেতুকে বাস্তবে রূপ দিয়েছি।আমরা মধ্য সারির দেশে পরিনত হয়েছি। সম্প্রতি আন্তর্জাতিক মুদ্রা তহবিল (আইএমএফ) বাংলাদেশের মোট দেশজ উৎপাদনের (জিডিপি) প্রবৃদ্ধি সাত শতাংশ ছাড়ানোর পূর্বাভাস দিয়েছে, যা আমাদের জন্য বিশাল অর্জন। আশা করছি অচিরেই আমরা উন্নত দেশে পরিনত হব।’ আওয়ামীলীগ সরকারের আমলে কুমিল্লায় ব্যাপক উন্নয়ন হয়েছে। কুমিল্লা ইপিজেড স্থাপন হয়েছে। এখানে ৫০ হাজার লোকের কর্মসংস্থান হয়েছে। এখন আরো অনেক উন্নয়ন কাজ হাতে নেয়া হয়েছে। কুমিল্লা আইটি পার্ক স্থাপনের কাজ এগিয়ে যাচ্ছে। পদুয়াবাজার বিশ্বরোড থেকে নোয়াখালী পর্যন্ত ফোর লেনের কাজ শুরু হচ্ছে।

কুমিল্লা লাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ্ব মো: রফিকুল হোসেনের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ দলীয় সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের এখন এগিয়ে যাবার সময়। দেশের অগ্রগতি দেখে কিছূ রাজনৈতিক দল দেশকে পিছন থেকে টেনে ধরার ষড়যন্ত্র করছে। নৌকার সমর্থকদের সজাগ থেকে ওইসব ষড়যন্ত্র রুখে দাঁড়াতে হবে। মানুষকে ভালবাসা মায়া মমতা দিয়ে কাছে টানতে হবে। মানুষের সেবায় প্রতিটি নেতাকর্মীকে কাজ করতে হবে। নেতাকর্মীদেরকে অবশ্যই এই ধারনাকে বিশ্বাস ও আস্থা স্থাপন করতে হবে যে আমরা তথা আওয়ামীলীগ রাজনীতি করে শুধু মানুষের জন্য, দেশের উন্নয়নের জন্য কোন ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতে নয়। আমাদের আদর্শ সর্বকালের সর্বশ্রেষ্ঠ নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

আর পড়তে পারেন