শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামীলীগের নেতৃত্বে আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি-ব্যারিষ্টার নাঈম হাসান

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৩, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
ব্যারিষ্টার নাঈম হাসান বাংলাদেশর আওয়ামীলীগের ইতিহাস জনগণের মাঝে তুলে ধরে বলেন, এশিয়ার বৃহত্তম রাজনৈতিক দল আওয়ামীলীগ, যার নেতৃত্বে আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। ভাষা আন্দোলন থেকে শুরু করে ৬ দফা আন্দোলন, মুক্তিযুদ্ধ এবং মহান স্বাধীনতায় বাংলাদেশ আওয়ামীলীগ ও বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান এর ভূমিকা অপরিসীম।

শনিবার (২৩ শে জুন) শনিবার বিকেলে দাউদকান্দি পৌরসভার তুজারভাঙ্গা সরকার বাড়ি সংলগ্ন মাঠে বাংলাদেশ আওয়ামীলীগ এর ৬৯-তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দাউদকান্দি আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় আওয়ামীলীগ নেতা খলিলুর রহমান এর সভাপতিত্বে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ (দাউদকান্দি মেঘনা) আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন।
উক্ত জনসভায় উপস্থিত হন আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা হাসান জামিল সাত্তার। উনার উপস্থিতির কথা শুনে আলোচনা সভা জনসভায় পরিণত হয়।

ব্যারিষ্টার নাঈম হাসান তার বক্তব্য প্রদানকালে বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান ও জাতীয় চার নেতাকে শ্রদ্ধাভরে স্মরণ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনার আমাদের রাষ্ট্রনায়ক। যার নেতৃত্বে বাংলাদেশ ইতিমধ্যে উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি লাভ করেছে। অতি শীঘ্রই উন্নত দেশ হিসেবে পরিণত হবে।

ব্যারিষ্টার নাঈম হাসান সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দাঊদকান্দি উপজেলা আওয়ামীলীগের আইন সম্পাদক এডভোকেট মেহেদী হাসান বাবু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা রুহুল আমিন সরকার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জসীম হাসান, ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক নাসিম আহমেদ, যুবলীগ নেতা মহিউদ্দিন সরকার, আওয়ামীলীগ নেতা সামাদ ভূইয়া, আওয়ামীলীগ নেতা ফারুক সরকারসহ আরো অনেকে।

আর পড়তে পারেন