শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আইপিএল পর্দায় নামছে এক মঞ্চে সালমান,ক্যাটরিনা,জ্যাকলিন,কারিনা, সোনম কাপুর

আজকের কুমিল্লা ডট কম :
মে ২২, ২০১৮
news-image
ডেস্ক রিপোর্টঃ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পর্দা নামছে আগামী ২৭ মে। এদিন সমাপনী অনুষ্ঠানে এক মঞ্চে হাজির হবেন সালমান খান, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজ, কারিনা কাপুর, সোনম কাপুর, কার্তিক আরিয়ান। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ রেস-থ্রি সিনেমার গানে পারফর্ম করবেন। অন্যদিকে ক্যাটরিনা কাইফ টাইগার জিন্দা হ্যায় সিনেমার গানের তালে দর্শক মাতাবেন। এছাড়া কার্তিক আরিয়ান পারফর্ম করবেন তার জনপ্রিয় সোনু কে টিটু কি সুইটি সিনেমার গানে।

তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘তাদের সবার আলাদা পারফরম্যান্স থাকবে। কার্তিক আরিয়ান সোনু কে টিটু কি সুইটি থেকে বোম ডিগি ডিগি ও দিল চোরি গানে পারফর্ম করবেন। ক্যাটরিনা টাইগার জিন্দা হ্যায় সিনেমার গানে নাচবেন। যদিও এখনো গানগুলো চূড়ান্ত হয়নি। সোয়াগ সে স্বগাত গানের তালিকায় অবশ্যই থাকবে। এরই মধ্যে চূড়ান্ত মহড়া শেষ হয়েছে। প্রত্যেকের ১০ মিনিটের পারফরম্যান্স থাকবে।’

এদিকে দুই ঘণ্টা ব্যাপী ‘ক্রিকেট ফাইনাল-পার্টি তো বানতা হ্যায়’ নামের এ অনুষ্ঠান সঞ্চালনায় থাকছেন রণবীর কাপুর। এ জন্য এক কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন সাঞ্জু অভিনেতা।

আর পড়তে পারেন