বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

অবশেষে চিকিৎসাধীন অবস্থায় বরের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১, ২০১৭
news-image

 

মো: কামাল হোসেন জনি, নাঙ্গলকোট:
অবশেষে গত সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে জামাই প্রবাসি হুমায়ুন কবিরের মৃত্যু হয়েছে।
উল্লেখ্য নাঙ্গলকোট উপজেলার রায়কোট ইউপির দক্ষিণ মাহিনী গ্রামের আব্দুল মালেকের ছেলে প্রবাসি হুমায়ুন কবির (৩২) এর সাথে পাশর্^বতী লাকসাম উপজেলা আজগরা ইউপির আমদুয়ার গ্রামের মফিজুর রহমানের মেয়ে মাসুকা আক্তার মেরি (২২) এর সাথে গত ৭ মাস পূর্বে শুভ বিবাহর বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পর থেকে সুখেই চলছিল তাদের দম্পত্য জীবন। সম্প্রতি কিছুদিন পূর্বে মাসুকা আক্তার মেরি স্বামীর বাড়ি থেকে ভেড়ানোর জন্য বাপের বাড়ি আমদুয়ার গ্রামে আসেন।
ওই এলাকায় মাসুকা আক্তার মেরি পরকিয়ার টানে বাপের বাড়ি ছেড়ে ছলে যাওয়ার গুণজন উঠায় স্বামী হুমায়ুন কবির ঘটনাটি সত্যতা জানার জন্য গত বুধবার শশুর বাড়িতে আসেন। শশুর-শাশুড়ি ও পরিবারের লোকজন বিভিন্ন ছলনার আশ্রয় নিয়ে বিষয়টি এড়িয়ে যায়। পরে গত শুক্রবার শশুর মফিজুর রহমান ফোন করে জামাই হুমায়ুন কবিরকে তাদের বাড়িতে আসার জন্য বলেন এবং তার মেয়ে মেরিকে নিয়ে যাওয়ার জন্য বলেন। ওই দিন রাতে হুমায়ুন কবির শশুর বাড়িতে গেলে রাতের খাবারের সাথে বিষ মিশিয়ে তাকে মেরে ফেলার চেষ্টা করে।
স্থানীয়রা জামাই হুমায়ুন কবিরকে গুরুতর অসুস্থ্য অবস্থায় নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পালিয়ে যায় শ্বশুর বাড়ির লোকজন। পরে তার অবস্থার অবনতি ঘটলে কর্মরত ডাক্তাররা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গত সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ বিষয়ে জানতে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ এর মুঠোফোনে বার বার কল দিয়ে মুঠোফোন সংযোগে তাকে পাওয়া যায়নি।

আর পড়তে পারেন